শুক্রবার, জুন ৭, ২০২৪

নবীন বরণ অনুষ্ঠানে বহিরাগতদের আক্রমণে শিক্ষকসহ ১০জন আহত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখা উপজেলার দাসেরবাজার আদর্শ কলেজের নবীন বরণ অনুষ্ঠানে সামনে বসা নিয়ে কলেজ শিক্ষার্থীদের সাথে বহিরাগতদের সাথে সংঘর্ষ ঘটেছে। এতে আহত হয়েছেন কলেজের ২ শিক্ষকসহ ১০ ছাত্র। রোববার বেলা ২টার দিকে একাদশ শ্রেণির শিক্ষার্থীদের নবীনবরণ ও কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে এই ঘটনাটি ঘটেছে বলে জানা যায়।

জানা গেছে, কলেজের নবীনবরণ ও কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠান চলাকালীন কলেজ শিক্ষার্থীদের মধ্যে সামনে বসা নিয়ে কথা-কাটাকাটির জেরে হাতাহাতি শুরু হয়। এসময় শিক্ষকদের হস্তক্ষেপে বিষয়টি সমাধান করা হয়। কিছুক্ষণ পর অত্র কলেজের বিয়ানীবাজার উপজেলার বারইগ্রাম এলাকার কয়েকজন শিক্ষার্থী তাদের এলাকায় ফোন দিয়ে কয়েকজন বখাটে ছেলেদের এনে অনুষ্ঠান চলাকালীন সময়ে শ্রেণিকক্ষ ও অফিসে অতর্কিতভাবে ইটপাটকেল ছুঁড়তে থাকে। এতে কলেজের দুই শিক্ষকসহ ১০ শিক্ষার্থী আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ ও কলেজের গভর্নিংবডির সভাপতি উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেন।
বহি:রাগতদের ইটপাটকেল নিক্ষেপে আহত হন কলেজ শিক্ষক সারমিন সুলতানা ও কাওছার আহমদ, শিক্ষার্থী তানভির হোসেন, নাহিদ আহমদ, আবেদ আহমদ, এমরান সোহান, এমরান আহমদ (২), সাব্বির আহমদ, আহবাব হোসেন, আফসার হোসেন প্রমুখ।
অধ্যক্ষ সুরজিত দেবনাথ জানান, নবীনবরণ অনুষ্ঠানে সামনে বসা নিয়ে ছাত্রদের দুই গ্রুপের বাকবিতন্ডায় জরায়। পরোক্ষনে শিক্ষকরা বিষয়টি সমাধান করে দেন। এক পর্যায়ে এক গ্রুপের ছাত্ররা অনুষ্ঠান থেকে বের হয়ে যায়। পরে বহি:রাগতদের নিয়ে কলেজ ক্যাম্পাসে প্রবেশ করে অতর্কিত হামলা চালায়। এতে দুইজন শিক্ষকসহ ১০ শিক্ষার্থী আহত হয়েছে। এ ব্যাপারে গভর্নিংবডির সিদ্ধান্ত অনুযায়ী আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ