সোমবার, জুন ১০, ২০২৪

বাংলাদেশি নাগরিকদের জন্য নতুন ভিসা প্রদান স্থগিত করেছে ওমান

যা যা মিস করেছেন

বাংলাদেশি নাগরিকদের জন্য নতুন ভিসা প্রদান স্থগিত করেছে ওমান। মঙ্গলবার (৩১ অক্টোবর) রয়্যাল ওমান পুলিশ (আরওপি) এক বিবৃতিতে বিষয়টি জানায়। টুরিস্ট ও ভিজিট ভিসায় ওমানে যাওয়া প্রবাসীদের ভিসা পরিবর্তন করার সুযোগও স্থগিত করা হয়েছে। খবর টাইমস অব ওমানের।

বিবৃতিতে বলা হয়, ওমানে এর আগে ভিজিট ভিসায় প্রবেশকারী প্রবাসীরা তাদের অবস্থাকে কর্মসংস্থান ভিসায় রূপান্তর করতে পারতো। তবে তাদেরকে এখন দেশ ত্যাগ করতে হবে এবং পুনরায় চাইলে কাজের ভিসার মাধ্যমে ফিরে আসতে হবে। তবে বাংলাদেশিদের জন্য এই সুযোগও বন্ধ করে দিয়েছে দেশটি।

বিবৃতিতে আরওপি বলেছে, কিছু ধরনের ভিসা পাওয়ার নীতিগুলোর পর্যালোচনার আওতায় সকল দেশের নাগরিকদের জন্য সব ধরনের ট্যুরিস্ট ও ভিজিট ভিসাকে কাজের ভিসায় রূপান্তর স্থগিত করার ঘোষণা দেয়া হলো। একই সাথে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত বাংলাদেশি নাগরিকদের জন্য সব ধরনের নতুন ভিসা প্রদান বন্ধ থাকবে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ