শনিবার, জুন ১, ২০২৪

বিএনপি-জামাতের অবরোধের বিরুদ্ধে এস এম ইয়াকুব আলীর বিশাল মোটরসাইকেল শোডাউন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

বিএনপি-জামাতের দেশব্যাপী ডাকা ৩ দিনের অবরোধ কর্মসূচীর প্রথম দিন অবরোধের বিরুদ্ধে মণিরামপুরে বিশাল মোটরসাইকেল শোডাউন করেছেন ৮৯ যশোর -৫ মনিরামপুর সংসদীয় আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি বিশিষ্ট সমাজসেবক এস এম ইয়াকুব আলী।
আজ মঙ্গলবার (৩১ অক্টোবর) দুপুর বারোটার দিকে উপজেলার সামনে থেকে বিশ্বাল মোটরসাইকেল শোডাউন বের হয়ে পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে একই স্থানে গিয়ে শেষ হয়।
এসময় সংক্ষিপ্ত এক আলোচনা সভায় এস এম ইয়াকুব আলী বলেন, বিএনপি যে একটি উগ্রবাদী সংগঠন তা আবারও তাদের মহাসমাবেশের নামে হত্যাকান্ড ও সন্ত্রাসী কর্মকান্ডের মাধ্যমে প্রমাণিত হলো। সরকার পতনের ষড়যন্ত্রে লিপ্ত হয়ে তারা প্রধান বিচারপতির বাসভবন ভাংচুর, পুলিশকে পিটিয়ে হত্যা, সাংবাদিকদের ওপর হামলা করল। এ সকল ঘটনা কখনো একটি গনতান্ত্রিক দলের কর্মকান্ড হতে পারেনা। এই অন্যায়ের চরম খেসারত তাদের দিতেই হবে।
মোটরসাইকেল শোডাউনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক জিএম মজিদ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গৌর কুমার ঘোষ, সহ-সভাপতি মিকাইল হোসেন, উপজেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক স ম আলাউদ্দীন, সাবেক ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেন, শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আহাদুল করিম, যুগ্ম আহ্বায়ক ইউপি সদস্য ফজলুর রহমান, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সদস্য মাহাবুর রহমান, মাতৃবন্ধন স্বেচ্ছাসেবী সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি মুর্শিদ হাসান ইমনসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের নেতৃবৃন্দ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security