মঙ্গলবার, নভেম্বর ২৮, ২০২৩

এপিএ বাস্তবায়নে বিদ্যুৎ বিভাগ প্রথম এবং জ্বালানি বিভাগের তৃতীয় স্থান অর্জন

যা যা মিস করেছেন

ঢাকা, ১৩ কার্তিক (২৯ অক্টোবর):

          ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি (এপিএ) বাস্তবায়নে বিদ্যুৎ বিভাগ প্রথম এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ তৃতীয় স্থান অর্জন করেছে।

          বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী উভয় বিভাগকে অভিনন্দন জানিয়ে বলেন, গ্রাহক সেবার মান আরো বৃদ্ধি করতে হবে। বিদ্যুৎ সেবা নিয়ে গ্রাহকদের দোরগোড়ায় যেতে হবে। প্রাথমিক জ্বালানির বহুমুখী উৎস অনুসন্ধানে বাস্তবধর্মী কর্মপরিকল্পনা গ্রহণ আবশ্যক। তিনি বলেন, বিতরণ ও সঞ্চালন ব্যবস্থা সমন্বিত হওয়া প্রয়োজন। দ্রুত সিদ্ধান্ত নিতে পারলেই ভালো ফলাফল পাওয়া যাবে। দলগত প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে।

          উল্লেখ্য, এপিএ বাস্তবায়নে ৫২টি মন্ত্রণালয় ও বিভাগের মধ্যে বিদ্যুৎ বিভাগ ১০০-এর মধ্যে ৯৯ দশমিক ৯৬ নম্বর পেয়ে প্রথম এবং জ্বালানি ও খনিজ সম্পদ বিভাগ ৯৯ দশমিক ৪৩ নম্বর পেয়ে তৃতীয় হয়েছে। বিদ্যুৎ বিভাগের প্রাপ্ত নম্বরের বিভাজন বিশ্লেষণে দেখা যায়, এ বিভাগ তার নিজস্ব কার্যক্রমের ৭০ নম্বরের মধ্যে পূর্ণ ৭০ নম্বরই পেয়েছে। সুশাসন ও সংস্কারমূলক কার্যক্রমের জন্য বরাদ্দকৃত ৩০ নম্বরের মধ্যে এ বিভাগের প্রাপ্ত নম্বর ২৯ দশমিক ৯৬।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ