সোমবার, জুলাই ১, ২০২৪

সিলেটে একদিনে দুই জায়গায় সড়ক দুর্ঘটনা: নিহত-২, আহত-২৫

যা যা মিস করেছেন

লোকমান হাফিজ:

সিলেটে একই সকালে দুই জায়গায় সড়ক দুর্ঘটনা ঘটে। সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালবাজার এলাকায় বাস ও কাভার্ড ভ‍্যানের মধ্যে মুখোমুখি সংঘর্ষ হয়। এবং সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগাঙ নামক স্থানে পর্যটনবাহী পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সকাল ১০টার দিকে সিলেট-ঢাকা মহাসড়কের দক্ষিণ সুরমার লালাবাজার ও রশিদপুরের মধ্যবর্তী ৭ মাইল নামক স্থানে এলাকায় বাস ও কাভার্ড ভ‍্যানের মধ্যে মুখোমুখি ১৫ জন আহত হন। আহতদের মধ্যে বাসচালকের অবস্থা আশঙ্কাজনক। খবর পেয়ে দক্ষিণ সুরমা থানাপুলিশ ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্র জানায়, সিলেট থেকে ছেড়ে যাওয়া জগন্নাথপুরগামী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির একটি কাভার্ড ভ‍্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনার পর সিলেট-ঢাকা মহাসড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। প্রায় দেড় ঘন্টা পর যান চলাচল স্বাভাবিক হয়।

সকাল ৯ টার দিকে আরেকটি দুর্ঘটনা ঘটে সিলেট তামাবিল সড়কের জৈন্তাপুর উপজেলার কাটাগাঙ নামক স্থানে একটি পিকআপে করে কিছু পর্যটক শাহজালাল মাজার জিয়ারত শেষে জাফলং-এর উদ্দেশ্যে যাওয়ার সময়পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে দুজন নিহত ও ১০ জন আহত হন।

দুজন নিহতের বিষয়টি নিশ্চিত করেছেন জৈন্তাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম দস্তগীর।

তিনি জানান- একটি পিকআপে করে কিছু পর্যটক শাহজালাল মাজার জিয়ারত শেষে জাফলং-এর উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন। সকাল ৯ টার দিকে কাটাগাঙ নামক স্থানে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

নিহতদের নাম-ঠিকানা তাৎক্ষণিকভাবে জানা যায়নি। হতাহতদের উদ্ধার করতে হাইওয়ে ও থানাপুলিশ এবং ফায়ার সার্ভিস টিম কাজ করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ