বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪

কমলগঞ্জে ভারতীয় মদসহ আটক -২

যা যা মিস করেছেন

কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের  কমলগঞ্জে ৩৫ বোতল ভারতীয় মদসহ দু’জনকে আটক করেছে শমশেরনগর ফাঁড়ির পুলিশ।

আটককৃতরা হলো  সন্তোষ রবি দাস (২৪) ও অজয় রবি দাস(২২)।
শনিবার (১৪ অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে উপজেলার শমশেরনগর চা বাগান এলাকার ময়নাবুড়ি মোড় থেকে তাদেরকে আটক করা হয়।
এসময় তাদের তল্লাশি করলে আটককৃত সন্তোষ রবি দাসের কাছ থেকে একটি পাটের বস্তার ভেতর থেকে ১৫ বোতল এবং অজয় রবি দাসের কাছ থেকে একটি প্লাস্টিকের বস্তার ভেতর থেকে ২০ বোতল ভারতীয় মদের বোতল জব্দ করা হয়।

শমশেরনগর পুলিশ ফাঁড়ির ইনচার্জ পুলিশ পরিদর্শক শামীম আকনজি জানান,আটককৃত দুই যুবক কুলাউড়া উপজেলার চাতলাপুর চা বাগানের বাসিন্দা। তারা মদের বোতলগুলো ভারতীয় সীমান্ত এলাকা থেকে সংগ্রহ করে বিক্রির উদ্দেশ্যে কমলগঞ্জ থানা এলাকায় নিয়ে এসেছিল।

কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ সঞ্জয় চক্রবর্তী আটকের সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় শমশেরনগর ফাঁড়ির এসআই কাশী চন্দ্র শর্মা বাদী হয়ে আটককৃত দুজনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করেছেন। আজ সকালে আসামিদের যথাযথ পুলিশ স্কটের মাধ্যমে বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security