মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার দাবিতে জয়পুরহাটে বিএনপির পৃথক কর্মসূুচী

যা যা মিস করেছেন

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট প্রতিনিধিঃ
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে প্রেরণের দাবিতে জয়পুরহাটে বিএনপি’র দু’টি গ্রæপের পৃথক পৃথক বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার দুপুরে জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন ও যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধানের নেতৃত্বাধীন গ্রæপের একটি বিক্ষোভ মিছিলটি শহরের নতুনহাট এলাকা থেকে বের হয়ে জামালগঞ্জ-আক্কেলপুর সড়ক প্রদক্ষিণ শেষে পরে একই স্থানে গিয়ে শেষ হয়।

এর আগে সেখানে এক সমাবেশে বক্তব্য রাখেন- জেলা বিএনপির আহবায়ক গোলজার হোসেন, যুগ্ন আহবায়ক মাসুদ রানা প্রধান, পাঁচবিবি উপজেলা বিএনপি সভাপতি সাইফুল ইসলাম ডালিম, ক্ষেতলাল উপজেলা বিএনপির সভাপতি খালেদুল মাছুদ আঞ্জুমান, আক্কেলপুর উপজেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক কামরুজ্জামান কমল, জেলা কৃষক দলের আহ্বায়ক সেলিম রেজা ডিউক, সদস্য সচীব মঞ্জুওে মওলা পরাশ, জেলা যুবদলের আহŸায়ক শাহনেওয়াজ কবির শুভ্র,সদস্য সচিব মোক্তাদুল হক আদনান, জেলা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব শামস মতিন, জেলা ছাত্রদলের সভাপতি মামুনুর রশীদ প্রধানসহ প্রমুখ।

অপর দিকে সকাল সাড়ে ১০টায় কেন্দ্রীয বিএনপির সদস্য ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা ও জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডলের নেতৃত্বাধীন বিএনপি’র অপর গ্রæপের নোকর্মীরা একই দাবীতে শহরে বিক্ষোভ মিছিল করেন। বিক্ষোভ মিছিল শেষে দলীয় কার্যালয়ের সামনে সংক্ষিপ্ত সমাবেশ বক্তৃতা করেন- বিএনপি নেতা ইঞ্জিনিয়ার গোলাম মোস্তাফা, জেলা বিএনপি’র সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মমতাজ উদ্দিন মন্ডল, আব্দুল ওহাব, আব্দুল গফুর মন্ডল,সরদার লিয়াকত, আব্দুস সামাদ বাবু, যুবদল নেতা শরিফুল ইসলাম প্রমুখ।

উভয় গ্রæপের সমাবেশে বক্তারা দ্রæত সময়ের মধ্যে বেগম খালেদা জিয়ার নিঃশর্ত মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে পাঠানোর অনুমতি দেওয়ার জন্য সরকারের প্রতি আহŸান জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ