দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন, জয়পুরহাট সংবাদদাতাঃ
জয়পুরহাটের পাঁচবিবিতে রবিউল ইসলাম(৫৫) নামের এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  সোমবার দুপুরে উপজেলার রুপালী সিনেমা হলের দক্ষিনে (মাস্টারপাড়া) একটি  কলাবাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। মরদেহটি কয়েক দিন আগের হওয়ায় নর্দমা ও আকাশের জমানো পানিতে পড়ে থাকায় পঁচন ধরেছে। রবিউল ইসলাম বগুড়ার আদমদিঘী উপজেলার নশরতপুর গ্রামের কাজীতুল্লাহ শেখের ছেলে। সে দীর্ঘ ১৫/১৬ বছর পূর্বে পাঁচবিবি উপজেলার রুপালী সিনেমা হল সংলগ্ন মাস্টারপাড়া গ্রামের  সুরুজ আলীর মেয়ে সুলাতানাকে বিয়ে করে এখানেই বসবাস করে আসছিলেন।
পুলিশ ও স্বানীয়রা জানায়, রোববার সকালে সিনেমা হল সংলগ্ন দক্ষিনে কলা বাগানের পাশে একটি দ্বিতল ভবনে রাজমিস্ত্রীরা কাজ করতে থাকে। রাজমিস্ত্রীর এক শ্রমিক দুপুরে ঐ বাড়ীর ছাদে উঠে নিচের দিকে মরদেহটি  পড়ে থাকতে দেখেন। পরে পুলিশ কে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে মর্গে পাঠায়।
রবিউল মাছের পোনা ব্যবসার পাশাপাশি পাখীর ছানা ( বাচ্চা) ধরার নেশা ছিল। বাড়ীর পাশে নারিকেল গাছে পাখির ছানা ধরতে গিয়ে অসাবধানতা বশত পড়ে গিয়ে এ দূর্ঘটনায় তার মৃতবরণ হতে পারে বলে স্থানীরা ধারনা করছেন।
পাঁচবিবি থানার অফিসার ইনচার্জ জাহিদুল হক বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে।
Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version