শুক্রবার, মে ৩, ২০২৪

বজ্রপাতের ১২ ঘণ্টা পর বিষখালী নদী থেকে জেলের লাশ উদ্ধার

যা যা মিস করেছেন

মোঃ মহিবুল ইসলাম, বরগুনা জেলা প্রতিনিধি:

বরগুনার পাথরঘাটা-সংলগ্ন বিষখালী নদীতে মাছ শিকারে গিয়ে বজ্রপাতে নিখোঁজের ১২ ঘণ্টা পর জেলে মো: আউয়াল হাওলাদারের (২৮) লাশ উদ্ধার করেছে কোস্টগার্ড পাথরঘাটা।

রোববার (৮ অক্টোবর) বেলা ১১টার দিকে বিষখালী নদীর লালদিয়া চর থেকে এ লাশ উদ্ধার করা হয়। এর আগে শনিবার দুপুর ১২টার দিকে বিষখালী নদীর লালদিয়া এলাকায় বজ্রপাত হলে ট্রলার থেকে ছিটকে পরে আউয়াল হাওলাদার নিখোঁজ হন।

আউয়াল হাওলাদার পাথরঘাটা সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামের আব্দুল হামিদ হাওলাদারের ছেলে।

ঘটনার পর থেকে কোস্টগার্ড ও বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতি বিষখালী ও বলেশ্বর নদীতে নিখোঁজ জেলের আউয়াল হাওলাদারের সন্ধানে অভিযান চালিয়েছে।

বরগুনা জেলা মৎস্যজীবী ট্রলার মালিক সমিতির সভাপতি গোলাম মোস্তফা চৌধুরী জানান, চরলাঠিমারা এলাকার ইউনুস মিয়ার নামবিহীন একটি ইঞ্জিন চালিত নৌকায় আউয়ালসহ চার জেলে মাছ শিকারে যায়। এ সময় হঠাৎ বজ্রপাতের বিকট শব্দে ওই ট্রলার থেকে আউয়াল হাওলাদার ছিটকে নদীতে পড়ে যান। এরপর থেকে অনেক খোঁজাখুঁজি করেও আউয়াল হাওলাদারকে পাওয়া যায়নি। এ সময় সাথে থাকা অন্য তিন জেলে আহত হয়েছে। তারা পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

কোস্টগার্ডের পাথরঘাটা স্টেশনের কন্টিনজেন্ট কমান্ডার ফিরোজুজ্জামান বলেন, ঘটনা শোনা মাত্রই ঘটনাস্থলে তল্লাশি শুরু করি। নিখোঁজের ১২ ঘণ্টা পর রোববার বেলা ১১টার দিকে বিষখালী নদীর লালদিয়া এলাকা থেকে জেলের লাশ উদ্ধার করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security