মাসুদ আলম। নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি:

নারায়ণগঞ্জের চাষাঢ়ায় রাইফেলস ক্লাবে এসিতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। সংসদ সদস্য শামীম ওসমানের উপস্থিতিতে ভবনের দ্বিতীয় তলার একটি কক্ষে ওই আগুনের সূত্রপাত। এ সময় শামীম ওসমান নিজেই আগুন নিয়ন্ত্রণে আনেন। স্থানীয় নেতাকর্মীদের সঙ্গে তার রুদ্ধদ্বার বৈঠকের আগে ওই ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, আসন্ন নির্বাচনের করণীয় সম্পর্কে নির্দেশনা দিতে শনিবার (৭ অক্টোবর) নেতাকর্মীদের সঙ্গে রুদ্ধদ্বার বৈঠকের আয়োজন করেন শামীম ওসমান। ওই বৈঠক শুরু হওয়ার কিছুক্ষণ পরেই কক্ষের একটি এসিতে আগুন দেখা যায়। এ সময় শামীম ওসমান দলের সিনিয়র নেতাদের রুম থেকে চলে যাওয়ার অনুরোধ জানান ও তরুণ নেতাকর্মীদের সঙ্গে নিয়ে আগুন নেভাতে সক্ষম হন।

প্রসঙ্গত, রুদ্ধদ্বার ওই বৈঠকে দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে শামীম ওসমান বলেন, প্রায় ১৫ বছর ধরে আওয়ামী লীগ রাষ্ট্রক্ষমতায় থাকলে নারায়ণগঞ্জে বিএনপির কাউকে কোনোপ্রকার আঘাত করা হয়নি। অথচ ওরা জাতির জনক বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে বাজে কথা বলে। ওদেরকে আর কোন ছাড় নয়।

তিনি বলেন, নির্বাচন সমাগত। এখন নেতায় নেতায় কোনো কোন্দলের কথা শুনতে চাই না। আপনারা নির্বাচনী কেন্দ্র কমিটি করার কাজ শুরু করুন। অবশ্যই এলাকায় গ্রহণযোগ্য ব্যক্তিদের নিয়ে কমিটি করবেন। সেখানে যেন নারীদেরও সম্মানজনক উপস্থিতি থাকে।

এ সময় উপস্থিত ছিলেন সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন আহমেদ, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শওকত আলী, সহসভাপতি ওয়ালি মাহমুদ, জেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও ফতুল্লা থানা যুবলীগের সভাপতি মীর সোহেল, শহর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনুসহ অন্যান্য নেতারা।

Share.
Leave A Reply

Exit mobile version