শুক্রবার, জুন ২১, ২০২৪

জবির ঝিনাইদহ ছাত্র কল্যাণের সভাপতি অভিষেক, সম্পাদক ইমরান

যা যা মিস করেছেন

জবিস্থ ঝিনাইদহ জেলা ছাত্র কল্যানের নেতৃত্বে অভিষেক-ইমরান

জবি প্রতিবেদক,

জবিস্থ ঝিনাইদহ জেলা ছাত্র কল্যানের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতির নির্বাচিত হয়েছেন দর্শন বিভাগের শিক্ষার্থী অভিষেক সাহা এবং সাধারণ সম্পাদক হয়েছেন বাংলা বিভাগের ইমরান হুসাইন।

আজ বৃহস্পতিবার (৫ অক্টোবর) এক বিজ্ঞপ্তিতে সংগঠনটির উপদেষ্টা, বিশ্ববিদ্যালয়ের শিক্ষকমন্ডলীসহ সকল সাবেক নেতৃবৃন্দের সম্মতিতে এ কমিটি ঘোষণা করা হয়। আগামী এক বছরের জন্য উক্ত কমিটির অনুমোদন দেয়া হয়েছে।

নব গঠিত এ কমিটি সমন্বয়ক হিসেবে আছেন সুবর্ণ আসসাইফ সহ জান্নাতুল ফেরদৌস জান্নাত এবং এহসানুল হক রকি।

কমিটিতে অন্যান্যপদে সহ-সভাপতি হিসেবে আছেন মোঃ অন্তিক হক, সাহান উদ্দিন, পারভেজ হাসান, শাহরিয়ার শাকিল, নাজমুল হাসান, আরাফাত আহমেদ, নুসরাত জাহান তনি, তানজু আরা চন্দ্রা, তুষার ইমরান, স্বপন বিশ্বাস, পরেশ বিশ্বাস, সাজিয়া সুলতানা, রুবাইয়া ইসলাম ও আফসানা আরাবী। এবং যুগ্ম-সাধারণ সম্পাদক হিসেবে আছেন, আব্দুল্লাহ আল নাইম, জাহিদ হাসান পারভেজ, সুব্রত পাল প্রীতম, আহাদ মোহাম্মদ তাহমিদ দ্বীপ, রাইসুল ইসলাম, তানভীর হাসান রোহান, জান্নাতুল মাওয়া শশী, মাহিরা খান মিতা, তুষার জোয়ার্দার, মাহমুদা জোহরত, মিম আফরোজ রাই, ইস্মিতা রিয়া, সামিয়া নাজ তুলি ও মেহেদী হাসান রিমনকে।

এছাড়া শাহরিয়ার ইমন, আব্দুল্লাহ আল সাদাত, মাহফুজ হাসান, রাকিবুল ইসলাম, সায়েম রেজা, সিফাত ফয়সাল, হাসান আহমেদ, ফাওজিয়া ফারিয়া, শারমিন আক্তার, আফজাল হোসাইনকে সাংগঠনিক সম্পাদক করা হয়েছে।

কমিটিতে রাব্বী আহমেদকে দপ্তর সম্পাদক ও মিজানুর রহমানকে উপ-দপ্তর সম্পাদক করা হয়েছে। এছাড়াও অন্তর বিশ্বাসকে প্রচার সম্পাদক ও মুহিব জোয়াদ্দারকে উপ-প্রচার সম্পাদক করা হয়েছে।

ছাত্র কল্যানের নবনির্বাচিত সভাপতি অভিষেক সাহা বলেন, ছাত্র কল্যান একটি ভালোবাসার সংগঠন। জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ঝিনাইদহ জেলা থেকে আগত সকল ভাই-বোনের যেকোন সমস্যায় আমরা যথা সম্ভব চেষ্টা করবো সর্বোচ্চ সর্বোচ্চ সহযোগিতা করার।

উল্লেখ্য,২০১৭ সালে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে ঝিনাইদহ জেলা থেকে আগত শিক্ষার্থীদের নানাবিধ সমস্যার সমাধানে, পারষ্পরিক আন্তঃসম্পর্ক বৃদ্ধির লক্ষ্যে গড়ে উঠে সংগঠনটি। বর্তমানে ঝিনাইদহ জেলা থেকে আগত ৫ শতাধিক শিক্ষার্থী অধ্যয়ন করছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ