মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর সোনাইমুড়ীতে আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ ও নির্বাচনী গণসংযোগ করেন নোয়াখালী-১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।

রবিবার (১অক্টোবর) বিকেল ৩টায় উপজেলার ১০ নং ইউনিয়নের আমিশাপাড়া বাজারে গণসংযোগ ও সরকারের উন্নয়নের লিফলেট বিতরণ করা হয়।
লিফলেট বিতরণ ও গণসংযোগ শেষ প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী-১ চাটখিল-সোনাইমুড়ী আসনের মনোনয়ন প্রত্যাশী প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী ও জেলা আওয়ামীলীগের সাবেক সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।
লিফলেট বিতরণ ও গণসংযোগের পরে উপস্থিত বক্তব্য রাখেন নোয়াখালী-১ আসনের মনোনয়ন প্রত্যাশী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম।
আরো বক্তব্য রাখেন
ষষউপজেলা ভাইস-চেয়ারম্যান নিজাম উদ্দিন সুজন, উপজেলা আওয়ামীলীগের নেতা জসিম উদ্দিন, ১০নং আমিশাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও সাবেক চেয়ারম্যান আলমগীর হোসেন ভূঁইয়া, সাধারণ সম্পাদক গাজী নজরুল ইসলাম।
লিফলেট বিতরণ ও গণসংযোগ এ উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের, চাটখিল উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারন সম্পাদক ও সাবেক মেয়র মোহাম্মদ উল্লাহ পাটোয়ারী, চাটখিলের খিলপাড়া ইউনিয়নের চেয়ারম্যান আলমগীর হোসেন, জেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আবু সায়েম, স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য মনির হোসেন, ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য আব্দুর রহিম শামীম।
আরো উপস্থিত ছিলেন পৌরসভা আওয়ামীলীগের নেতা ফারুক হোসেন, উপজেলা মহিলা যুবলীগের সভাপতি নার্গিস আক্তার, সাধারণ সম্পাদক মাহমুদা আক্তার, যুগ্ম-সাধারন সম্পাদক রুবিনা আক্তার, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের আহ্বায়ক ছায়েরা শারমিন, উপজেলা শ্রমিকলীগের সভাপতি আবদুল আউয়াল পুতুল, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শ্যামল উদ্দিন সহ ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।
জাহাঙ্গীর আলম বলেন আমি প্রধানমন্ত্রীর কাছে থাকার কারণে চাটখিল-সোনাইমুড়ী আসনে স্কুল কলেজ মাদ্রাসা রাস্তাঘাট ব্রিজ সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করতে পেরেছি। আমি কথা দিচ্ছি আগামী নির্বাচনে যদি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার গঠন করেন, উপজেলার আমিশাপাড়া ইউনিয়নকে পৌরসভা গঠন ও আমিশাপাড়াতে একটি পুলিশ তদন্ত কেন্দ্র করা হবে ।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে স্মার্ট বাংলাদেশ গড়তে স্বাধীনতার প্রতীক নৌকা মার্কা ভোট দেওয়ার সকলের আহ্বান জানাই।

Share.
Leave A Reply

Exit mobile version