বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

দেখা হলেও হারমানপ্রীতের সঙ্গে কথা হয়নি নিগারের

যা যা মিস করেছেন

বৃষ্টির কারণে গতকাল হংকংয়ের বিপক্ষে ম্যাচটি পরিত্যক্ত হয়েছে। খেলা না হলেও র‍্যাঙ্কিংয়ে এগিয়ে থাকায় এশিয়ান গেমস নারী ক্রিকেটের সেমিফাইনালে উঠেছে বাংলাদেশ। আগামীকাল ফাইনালে ওঠার লড়াইয়ে তারা খেলবে ভারতের বিপক্ষে।

দু’দলের ম্যাচের আগেই আলোচনায় চলে আসছে গত জুলাইয়ে ঢাকায় অনুষ্ঠিত ওয়ানডে সিরিজ নিয়ে। সেই সময় তৃতীয় ওয়ানডে ম্যাচটি টাই হওয়ায় আম্পায়ারের সমালোচনা করে আলোচনার জন্ম দেন ভারত অধিনায়ক হারমানপ্রীত কৌর। নিষেধাজ্ঞার কারণে বাংলাদেশের বিপক্ষে খেলতে পারবেন না ভারত অধিনায়ক।খেলতে না পারলেও গতকাল নিগারের সঙ্গে দেখা হয় ভারত অধিনায়ক হারমানপ্রীতের। সব ভুলে গেছেন বললেও কেউই যে বিষয়টি ভুলতে পারেননি, তা স্পষ্ট হয়ে যায় বাংলাদেশ অধিনায়কের কথায়। হারমানপ্রীতের সঙ্গে দেখা হলেও কথা হয়নি বলে জানান নিগার, ‘অতীতে কী হয়েছে, তা নিয়ে পড়ে থাকতে চাই না। তারাও ভুলে গেছে, আমরাও সেই ব্যাপার নিয়ে আর কথা বলতে চাই না। হ্যাঁ, তাঁর সঙ্গে আমার দেখা হয়েছে; কিন্তু কথা হয়নি।’

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ