বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

উন্নয়ন চলমান রাখতে আবারো শেখ হাসিনার নৌকা নিয়ে আসব: চুমকি

যা যা মিস করেছেন

বাংলাদেশে নৌকা জয়ী হলে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বাড়লেও কেউ না খেয়ে মরে না। দেশে মঙ্গা হয় না, ডিজিটাল বাংলাদেশ হয়। শুধু উদ্বোধন আর উদ্বোধন। উন্নয়ন আর উন্নয়ন। মেট্রোরেল, এলিভেটেড এক্সপ্রেসওয়ে, পদ্মা সেতু, প্রতিটি স্কুলে নতুন ভবন নির্মাণসহ উন্নয়নের জোয়ার বয়ে চলেছে। উন্নয়ন চলমান রাখতে শেখ হাসিনার নৌকা নিয়ে আসন্ন দ্বাদশ জাতীয় নির্বাচনে আবারো আপনাদের মাঝে ফিরে আসব।

শুক্রবার বিকালে ভাদুন উচ্চ বিদ্যালয় ও গাজীপুর সিটি করপোরেশনের যৌথ আয়োজনে মহানগরীর ৪১নং ওয়ার্ডের পূবাইল থানার ভাদুন উচ্চ বিদ্যালয় মাঠে বঙ্গবন্ধু কর্নার উদ্বোধন, স্থানীয় মুক্তিযোদ্ধা ও ২০২০ সালের ভাদুন উচ্চ বিদ্যালয়ের কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী মহিলা লীগের সভাপতি ও গাজীপুর ৫ আসনের এমপি মেহের আফরোজ চুমকি এসব কথা বলেন।

বিশেষ অতিথির বক্তব্যে রাজউক চেয়ারম্যান আনিছুর রহমান বলেন, স্বাধীনতা যুদ্ধে এই স্কুলের ৮ম ও নবম শ্রেণির ৮-১০ জন ছাত্র জীবন বাজি রেখে ঝাঁপিয়ে পড়েছিল হানাদার পাকিস্তান বাহিনীর বিরুদ্ধে। আলোকিত ছাত্র ও আলোকিত মানুষ হয়ে দেশ ও জাতির সেবায় নিজেকে উৎসর্গ করতে প্রতিশ্রুতিবদ্ধ হতে হবে। নিরন্ন অসহায় মানুষের পাশে দাঁড়াতে হবে।

ভাদুন উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা হরমুজ মিয়ার সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের (রাজউক) চেয়ারম্যান আনিছুর রহমান, পূবাইল থানা আওয়ামী লীগের সভাপতি আজিজুর রহমান শিরিষ, সাধারণ সম্পাদক জাহিদ আল মামুন, ৪১নং ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন, ভাদুন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন, ৪১নং ওয়ার্ড আওয়ামী লীগের আহবায়ক আলমগীর হোসেন, সদস্য সচিব শেখ জাকারিয়া হোসেন প্রমুখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ