...
শনিবার, এপ্রিল ২৭, ২০২৪

নোয়াখালীতে ডাকাত সন্দেহে গ্রেফতার-৪

যা যা মিস করেছেন

মোঃ বেল্লাল হোসাইন নাঈম
স্টাফ রিপোর্টারঃ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ থেকে দেশীয় অস্ত্রসহ ৪ ব্যক্তিকে ডাকাত সন্দেহে পুলিশে সোপর্দ করেছে স্থানীয় এলাকাবাসী। এ সময় ১টি চাইনিজ কুড়াল, ২টি ছোরা, ১টি পুরাতন সিএনজি চালিত অটোরিকশা জব্দ করা হয়।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) দুপুরের দিকে আসামিদের নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়। এর আগে, একই দিন ভোর রাতের দিকে উপজেলার চরফকিরা ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের হাসেমের দোকান এলাকা থেকে তাদের আটক করা হয়।

গ্রেফতারকৃতরা হলেন, সুধারাম উপজেলার নোয়াখালী ইউনিয়নের ৮নম্বর ওয়ার্ডের মতিপুর গ্রামের পানিওয়ালা বাড়ির মো.সেলিমের ছেলে মো.রনি (২০) একই ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের কালিতারা গ্রামের মৃত জাকির হোসেনের ছেলে আজমুল হোসেন ফরহাদ (২০), অশ্বদিয়া ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের মিজানুর রহমানের ছেলে জীবনুর রহমান ওরফে জীবন (২১) ও নোয়াখালী পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের শফিক মিয়ার বাড়ির শফি উল্যার ছেলে আক্তার হোসেন রনি (৩৫)।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার রাতে জাতীয় জরুরী সেবা ৯৯৯ এর মাধ্যমে জানতে পারে উপজেলার চর এলাহী ইউনিয়নের সীমান্তবর্তী ১নম্বর ওয়ার্ডের স্থানীয় লোকজন ৪ ব্যক্তিকে ডাকাত সন্দেহে আটক করে রাখে। ডাকাতির প্রস্ততিকালে তাদের স্থানীয়রা আটক করে পিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তাদের থানায় নিয়ে আসে।

নোয়াখালীর পুলিশ সুপার (এসপি) মো.শহীদুল ইসলাম জানান, কোম্পানীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) জয়দ্রত চাকমা বাদী হয়ে মামলা দায়ের করেছেন। ওই মামলায় আসামিদের গ্রেফতার দেখিয়ে নোয়াখালী চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেয়।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security
Seraphinite AcceleratorOptimized by Seraphinite Accelerator
Turns on site high speed to be attractive for people and search engines.