স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

যশোর ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল হাসপাতালে গত ২৪ ঘন্টায় ডেঙ্গুজ্বরে আক্রান্ত রোকেয়া বেগম (৫৬)নামে আরও একজনের মৃত্যু হয়েছে এবং নতুন করে ৩৮ জন ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। যশোরে ডেঙ্গুতে আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়েই চলেছে।

মৃত রোকেয়া বেগম যশোরের শার্শা উপজেলার কাগমারি গ্রামের সাখাওয়াত স্ত্রী। রোকেয়া বেগম
জ্বরে আক্রান্ত হলে গত ১৮ সেপ্টেম্বর দুপুর ২ টা ৫৫ মিনিটে যশোর জেনারেল হাসপাতালের মহিলা মেডিসিন ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল।এখানে পরীক্ষা নিরীক্ষায় তার শরীরে ডেঙ্গু ভাইরাস শনাক্ত হলে তাৎক্ষণিকভাবে মহিলা ওয়ার্ডে ভর্তি করা হয়। অবস্থার জন্য উন্নতি না হলে দ্রুত হাসপাতালে আইসিইউ এর ৫ নম্বর কেবিনে স্থানান্তর করা হয় । আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় আজ ২০ সেপ্টেম্বর সকাল ছয়টা ৪৫ মিনিটে ডাক্তার সাজ্জাদ হোসেন রোগী রোকেয়া বেগমকে মৃত ঘোষণা করেন। এর আগে গত মঙ্গলবার ডেঙ্গু পুরুষওয়ার্ডে মারা যান জামাল হোসেন (৪৫)। জামাল হোসেন যশোরের চৌগাছা উপজেলার চাঁদপাড়া গ্রামের আলতাফ হোসেনের পুত্র। এ নিয়ে যশোরে ডেঙ্গুর মৃত্যুর সংখ্যা দাঁড়ালো ৮ জন। এর আগে ৭ জনের মৃত্যু হয়েছিল।

এদিকে গত ২৪ ঘন্টায় যশোরে ৩৮ জন নতুন করে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়েছেন। জেলায় মোট ডেঙ্গু জ্বরে আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ হাজার ৮ শ ৬২ জন। যশোরে ডেঙ্গুতে আক্রান্ত এবং মৃত্যুর সংখ্যা দিন দিন বেড়ে চলায় জনগণের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

Share.
Leave A Reply

Exit mobile version