মোঃ বেল্লাল হোসাইন নাঈম,
স্টাফ রিপোর্টারঃ

আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচন উপলক্ষে নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ী) আসন হতে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী বীরমুক্তিযোদ্ধা ড.মোহাম্মদ ফারুক চাটখিল উপজেলা জনপ্রতিনিধি ও দলীয় নেতাকর্মীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন।
বুধবার (২০সেপ্টেম্বর) সকাল ১১টায় উপজেলার জেলা পরিষদ অডিটোরিয়ামে চাটখিল উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অনুষ্ঠানে বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটির ধর্মবিষয়ক উপকমিটির সদস্য ড.মোহাম্মদ ফারুকের সভাপতিত্বে ও সোমপাড়া কলেজের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক মোঃ শাহজাহান শেখ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন নোয়াখালী মজিব বাহিনীর প্রধান সাবেক সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মাহমুদুর রহমান বেলায়েত।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ফরিদা খানম সাকি।
আরো বক্তব্য রাখেন বদলকোট ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আবু তৈয়ব, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সম্পাদক অমলেস ভট্টাচার্য, জাহাঙ্গীর আলম প্রমুখ।
ড.ফারুক বলেন নোয়াখালী -১ (চাটখিল-সোনাইমুড়ী) আসনে নৌকা মনোনয়ন প্রত্যাশী আমরা ৮জন প্রার্থী রয়েছি। জননেত্রী শেখ হাসিনা ও মনোনয়ন বোড আগামী সংসদ নির্বাচনে যাকে যোগ্য মনে করবে আমি তার পক্ষে কাজ করবো এবং নৌকা মার্কায় বিজয়ী করতে সর্বত্র চেষ্টা থাকবে।

Share.
Leave A Reply

Exit mobile version