তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার (ডিবি) পৃথক অভিযানে ১৬ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় বিড়ি, ১শ পিস ইয়াবা ট্যাবলেট এবং ৫ বোতল ফেন্সিডিল সহ আটক করে ৩ জনকে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলাএলাকায় অভিযান পরিচালনা করে ১৬ হাজার শলাকা আমদানি নিষিদ্ধ ভারতীয় নাসির বিড়িসহ জগৎপুরের বাসিন্দা মৃত ঠাকুর মিয়ার ছেলে লেবু মিয়া(৫০)কে আটক করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে মৌলভীবাজার সদর উপজেলাধীন ৫নং আখাইলকুড়া ইউনিয়নের অন্তর্গত জগৎপুর গ্রামের লেবু মিয়ার বাড়িতে অভিযান চালায় মৌলভীবাজার ডিবি পুলিশের একটি দল। অভিযানে একটি ঘর তল্লাশি করে চটের বস্তার ভেতর থেকে বিড়িগুলো জব্দ করা হয়।

এ ঘটনায় মৌলভীবাজার সদর মডেল থানায় ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনের ২৫(বি) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মৌলভীবাজার ডিবির পৃথক আরেকটি দল শ্রীমঙ্গল উপজেলা এলাকায় অভিযান পরিচালনা করে আশিদ্রোন ইউপির সিক্কা গ্ৰামের মৃত আব্দুল মজিদ এর ছেলে শুকুর মিয়া (২৭)কে ১শ পিস ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়।

মঙ্গলবার রাতে শ্রীমঙ্গল উপজেলাধীন আশিদ্রোন ইউনিয়নের অন্তর্গত ভুজপুর বাজারের দক্ষিণ পাশে জনৈক সুন্দর আলীর নির্মাণাধীন মার্কেটের সামনে থেকে শুকুর মিয়াকে আটক করা হয়।

এসময় আটককৃত ব্যক্তির দেহ তল্লাশী করে পলিথিন দিয়ে মোড়ানো অবস্থায় ১শ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

এ ঘটনায় শ্রীমঙ্গল থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর (১) সারণির ১০(ক) ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মৌলভীবাজার ডিবির পৃথক অন্য আরেকটি দল কুলাউড়া উপজেলা এলাকায় অভিযান পরিচালনা করে কালারায়ের চর এর মৃত আব্দুর রউফ এর ছেলে রুমন আহমেদকে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক করা হয়।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে কুলাউড়া উপজেলাধীন শরীয়তপুর ইউনিয়নের অন্তর্গত চাতলাঘাট মনুব্রীজ টু কালারায় চরগামী রাস্তা থেকে রুমন আহমেদকে আটক করা হয়।

তাকে তল্লাশি করে সাথে থাকা একটি পলিথিন ব্যাগে পাঁচ বোতল ফেন্সিডিল জব্দ করা হয়।

এ ঘটনায় আটককৃত ব্যক্তি ও পলাতক একজনের বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬ এর (১) সারণির ১৪(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার ইনচার্জ (ওসি) মোঃ আশরাফুল ইসলাম জানান, “গতকাল ডিবির ৩ টি দল জেলার বিভিন্ন থানা এলাকায় অভিযান পরিচালনা করে ভারতীয় বিড়ি, ইয়াবা ট্যাবলেট এবং ফেন্সিডিল উদ্ধার করে এবং ৩ জনকে আটক করে। মৌলভীবাজার জেলাকে মাদকমুক্ত করতে মাদক বিরোধী অভিযান চলমান থাকবে।

Share.
Leave A Reply

Exit mobile version