আরিফ শেখ, রংপুর প্রতিনিধিঃ

রংপুরের তারাগঞ্জে স্থানীয় সরকার দিবস উদযাপিত হয়েছে। রোববার দিবসটি উদযাপনে উপজেলা প্রশাসনের আয়োজনে তিনদিন ব্যাপী উন্নয়ন মেলা উদ্বোধন উপলক্ষ্যে র‌্যালী অনুষ্ঠিত হয়।

’’সেবা ও উন্নতির দক্ষ রূপকার উন্নয়নে- উদ্ভাবনে স্থানীয় সরকার’’ এই স্লোগানকে সামনে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুবেল রানার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। এ সময় মুক্তিযোদ্ধা , বিভিন্ন দফতর প্রধান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব, গণমাধ্যম কর্মী, শিক্ষক-শিক্ষার্থীসহ নানা শ্রেণি পেশার মানুষ উপস্থিত ছিলেন।

র‌্যালী শেষে ইউএনও এবং অন্যান্য অতিথিবৃন্দ বিভিন্ন ইউনিয়ন ও অধিদপ্তরের অংশগ্রহণে উপজেলা পরিষদ চত্বরে অনুষ্ঠিত উন্নয়ন মেলার ১২ টি স্টল ঘুরে দেখেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রুবেল রানা জানান, উন্নয়ন মেলায় সরকারের গৃহীত উন্নয়ন কার্যক্রম প্রান্তিক জনগোষ্ঠীর মাঝে তুলে ধরা, জনগণকে উন্নয়ন কাজের সাথে সম্পৃক্তকরা, ভবিষ্যৎ কর্মপরিকল্পনা, এমডিজি অর্জনে সরকারের সাফল্য, এসডিজি কার্যক্রমে জনগণকে উদ্বুদ্ধকরণ, বিনিয়োগ পরিকল্পনা ও ব্যক্তিখাতে উদ্যোক্তা সৃষ্টি এবং দক্ষতা উন্নয়নের লক্ষ্যে এই মেলার আয়োজন করা হয়েছে।

Share.
Leave A Reply

Exit mobile version