টাঙ্গাইল প্রতিনিধিঃ

টাঙ্গাইলের নাগরপুরে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে বিশাল জনসভা অনুষ্ঠিত হয়েছে।

১৭ই অক্টোবর রবিবার বিকেলে নাগরপুর সরকারি কলেজের মাঠ প্রাঙ্গনে নাগরপুর এ জনসভা অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলী সদস্য ড. মো. আব্দুর রাজ্জাক এমপি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ১৩৭ টাঙ্গাইল-৮ (বাসাইল-সখিপুর) আসনের সংসদ সদস্য ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা এ্যাড. জোয়াহেরুল ইসলাম এমপি, ১৩৪ টাঙ্গাইল-৫ ( টাঙ্গাইল সদর) সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো. ছানোয়ার হোসেন এমপি, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক তানভীর হাসান ছোট মনির এমপি, ১৩৩ টাংগাইল-৪ (কালিহাতী) সাংসদ ও জেলা আওয়ামী লীগের সদস্য হাসান ইমাম খান সোহেল হাজারী এমপি, ১৩৬ টাঙ্গাইল-৭ ( মির্জাপুর) সাংসদ টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক খান আহমেদ শুভ।

এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন ১৩৫ টাঙ্গাইল-৬( নাগরপুর-দেলদুয়ার) সাংসদ ও টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক আহসানুল ইসলাম টিটু এমপি।

এতে আরো বক্তব্য রাখেন টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার আশরাফউজ্জামান স্মৃতি, সুভাষ চন্দ্র সাহা, টাঙ্গাইল জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক মেয়র জামিলুর রহমান মিরন সহ উপজেলা আওয়ামী লীগ ও অংগ সংগঠনের নেতা কর্মীবৃন্দ।

Share.
Leave A Reply

Exit mobile version