শুভ তংচংগ্যা।

আওয়ামী লীগের ভ্রাতৃপ্রতিম সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কক্সবাজার জেলা উখিয়া উপজেলার অন্তর্গত ৩নং হলদিয়া পালং ইউনিয়নে সম্মেলন ঘিরে সক্রিয় হয়ে উঠেছে হলদিয়া পালং ইউনিয়নের ছাত্রলীগের সর্বস্তরের নেতাকর্মীরা।

কমিটিতে স্থান পেতে দৌড়ঝাঁপ শুরু করেছেন পদপ্রত্যাশীরা। এক সূত্রে জানা গেছে, পদপ্রত্যাশীদের মধ্যে যাঁদের সাংগঠনিক সক্ষমতা ভালো, রয়েছে ক্লিন ইমেজ, পরিবারের সঙ্গে কোন জামায়াত-বিএনপির কোনো সংশ্লিষ্টতা নেই, অসাম্প্রদায়িক চেতনার অধিকারী তাঁরাই ছাত্রলীগে নেতৃত্বে আসবেন। এ ছাড়া যাঁরা শিক্ষার্থীদের কাছে জনপ্রিয় এবং মানবিক কাজ করে আলোচনায় আসতে পেরেছেন, এমন ছাত্রনেতারাও এগিয়ে থাকবেন।

এ বিষয়ে জানতে চাইলে বর্তমান হলদিয়া পালং ইউনিয়নের ছাত্রলীগের সভাপতি পদপ্রার্থী জালাল উদ্দীন সোহাগ বলেন, সাধারণ মানুষের জন্য আগামীতে করতে চাই। অপশক্তিকে রুখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাই আমার লক্ষ্য। তিনি আরো বলেন, উখিয়া উপজেলার ছাত্রলীগের সভাপতি আমাকে সুযোগ দিলে হলদিয়া পালং ছাত্রলীগের প্রতিটি সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন করব। ছাত্রলীগ হচ্ছে বঙ্গবন্ধুর হাতে গড়া বিপ্লবী বাংলার বিপ্লবী সংগঠন। ছাত্রলীগের কর্মীরা সব সময় বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে এবং মনে লালন করে। আওয়ামী পরিবারের সন্তান আমি। দলের জন্য সব সময় কাজ করে যাব।

জালাল উদ্দীন সোহাগ হলদিয়া পালং ইউনিয়ন যুবলীগের সদস্য ও ৪ নং ওয়ার্ড যুবলীগের সভাপতির এবং ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহসভাপতি নুরুল আমিনের ছেলে মা হলদিয়া পালং ইউনিয়নে ৪,৫,৬ নং ওয়ার্ডে বর্তমান মহিলা সদস্য।

Share.
Leave A Reply

Exit mobile version