নিজস্ব প্রতিবেদক,

শেখ হাসিনাকে আবারও ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নে ও ডাক্তারদের স্বার্থে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে বলে মন্তব্য করেছেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও বাংলাদেশ মেডিকেল এসোসিয়েশনের সভাপতি ডা.মোস্তফা জালাল মহিউদ্দিন।

সোমবার পুরান ঢাকার স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতাল শাখার স্বাধীনতা চিকিৎসক পরিষদ সংগঠনের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মোস্তফা জালাল বলেন, শেখ হাসিনার সময়ে স্বাস্থ্যসেবা খাত অনেক বেশি সমৃদ্ধশালী হয়েছে। শেখ হাসিনার জন্য ডাক্তারদের সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি বলেন, বিনএপি জনগনের চোখে ধুলা দিতে নান প্রচেষ্টা চালাচ্ছে। কিন্তু তা লণ্ডভণ্ড হয়ে গেছে। বাইরের দেশের সাথে শেখ হাসিনার সম্পর্ক ও সৌহার্দ্য দেখে অনেকেরই সহ্য হচ্ছে না।

অনুষ্ঠানে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ মিটফোর্ড হাসপাতালের আহ্বায়ক ও অধ্যাপক ডাঃ নুরুল হুদা লেনিনের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন: ডাঃ প্রহল্লাদ পাল।

এসময় প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের সভাপতি ডাঃ মোঃ জামাল উদ্দিন চৌধুরী। তিনি বলেন, বিএনপি জামাতের সময়ে স্বাধীনতার পক্ষের ডাক্তাররা পালিয়ে বেড়িয়েছে। নানাভাবে কোনঠাসা করে রেখেছিলো তারা। ডাক্তারদের অধিকার নিশ্চিত করেছে শেখ হাসিনা।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে ছিলেন সংগঠনটির মহাসচিব
অধ্যাপক ডাঃ কামরুল হাসান মিলন, সংগঠনটির সাংগঠনিক সম্পাদক, ডাঃ মোঃ জাবেদসহ কেন্দ্রীয় বিভিম্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version