মঙ্গলবার, মে ২১, ২০২৪

মণিরামপুরে শেখ রেহেনার জন্মদিন পালন

যা যা মিস করেছেন

স্বীকৃতি বিশ্বাস, যশোরঃ

মণিরামপুরে উৎসবমুখর পরিবেশে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহেনার ৬৯তম জন্মদিন পালন করা হয়েছে।
আজ বুধবার ( ১৩ সেপ্টেম্বর) দুপুরে উপজেলা কৃষকলীগের উদ্যোগে শেখ রেহেনার জন্মদিন উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও কেককাটার আয়োজন করা হয়।
উপজেলা কৃষকলীগের সভাপতি আবুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তৃতা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী।
প্রধান অতিথির বক্তব্যে এসএম ইয়াকুব আলী বলেন, বাংলাদেশ স্বাধীন হয়েছে বঙ্গবন্ধুর হাত ধরে, সেই স্বাধীনতা রক্ষা করতে পারবে বঙ্গবন্ধু পরিবারই। বিগত দিনে বিএনপি জামায়াত সরকার গঠন করে চিহ্নত যুদ্ধাপরাধীদের হাতে পতাকা দিয়ে ৩০ লক্ষ শহীদের সাথে উপহাস করেছে। এদেশের জনগণ সেই ভুল আর কখনোই আর ওই বিএনপি জামায়াতকে ক্ষমতায় দেখতে চায় না। দেশকে এগিয়ে নিতে হলে, দেশের স্বাধীনতাকে রক্ষা করতে হলে দেশ পরিচালনায় আওয়ামী লীগ তথা শেখ হাসিনার কোন বিকল্প নেই।

উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন শ্যামকুড় ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক আহাদুল করিম, যুগ্ম আহ্বায়ক ও ইউপি সদস্য ফজলুর রহমান, জিয়াউর রহমান, রিপন হোসেন, আশিক, মনির হোসেন, আমিনুর রহমান, রিয়াদ হোসেন, উপজেলা যুব মহিলা লীগ নেত্রী মাজেদা খাতুন, বাসন্তী মন্ডল, পারভীনা খাতুন, মুন্নী খাতুন ও পিপিয়া সুলতানা।

অনুষ্ঠান শেষে শেখ রেহেনার দীর্ঘায়ু কামনা করে দোয়া পরিচালনা করেন আওয়ামী লীগের কেন্দ্রীয় ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য ও জেলা কৃষকলীগের সহ-সভাপতি এস এম ইয়াকুব আলী।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ