শুক্রবার, জুন ১৪, ২০২৪

নেত্রকোনার সীমান্ত এলাকা থেকে ফেন্সিডিল ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

যা যা মিস করেছেন

কে. এম. সাখাওয়াত হোসেন : নেত্রকোনার সীমান্তবর্তী উপজেলা দুর্গাপুর হতে ৪৬৪ বোতল ফেন্সিডিল ও ৯৩০ পিস ইয়াবসহ এক মাদক কারবারিকে আটক করেছে র‌্যাব-১৪। এ সময় নগদ পাঁচ হাজার ২৫০ টাকা, একটি মোবাইল ও এ কাজে ব্যবহৃত ড্রাম ট্রাক জব্দ করা হয়।

আটককৃত মো. কামরুজ্জামান সানি (১৮) নেত্রকোনার দুর্গাপুরের কানাইল গ্রামের আরজ আলীর ছেলে।

বৃহস্পতিবার দুপুরের দিকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তি এসব তথ্য জানান, জামালপুর র‌্যাব-১৪ (সিপিসি-১) এর কোম্পানী কমান্ডার ও স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান।

তিনি জানান, গত বুধবার রাত সাড়ে ৯টার দিকে তার নেতৃত্বে র‌্যাবের একটি দল দুর্গাপুরের দেবতলী মধ্যম বাগান এলাকায় অভিযান পরিচালনা করেন। এ সময় অভিনব কায়দায় পাচারকালে ড্রাম ট্রাকের কেবিনের ভেতর থেকে ফেন্সিডিল ও ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত এসব মাদকদ্রবের আনুমানিক অবৈধ বাজার মূল্য ১২ লাখ সাত হাজার টাকা।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধৃত আসামি জানায় সে দীর্ঘদিন যাবত ট্রাকে করে দেশের বিভিন্ন জেলায় মাদক দ্রব্য সরবরাহ করে আসতে ছিল। কামরুজ্জামান সানির বিরুদ্ধে মামলা দায়ের শেষে দুর্গাপুর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ