দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১


আরিফুর রহমান,ঝালকাঠি।।

বরিশাল রেঞ্জের আবারও শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন ঝালকাঠির সদর থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আরিফীন ইসলাম।

সোমবার (১১ সেপ্টেম্বর ) দুপুরে অপরাধ পর্যালোচনা সভায় বরিশাল রেঞ্জ ডিআইজি জামিল হাসান তার হাতে সম্মাননা ক্রেস্ট ও সনদপত্র তুলে দেন। তার এ সাফল্যে সন্তুষ্ট ঝালকাঠি জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ বিভাগের সকল সদস্যরা। ক্রেস্ট ও সনদপত্র তুলে দেওয়ার সময় ঝালকাঠির পুলিশ সুপার মোহাম্মদ আফরুজুল হক টুটুল উপস্থিত ছিলেন।

জানা গেছে , এর আগে এপ্রিল ২০২৩ মাসে বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন এছাড়াও সামগ্রিক কর্মতৎপরতা ও আইন-শৃঙ্খলা রক্ষা এবং অপরাধ দমনে গুরুত্বপূর্ণ অবদান রাখায় তাকে চারটি উপজেলার মধ্যে শ্রেষ্ঠ এসআই নির্বাচিত করে জেলা পুলিশ।

এসআই আরিফীন বলেন, সঠিকভাবে দায়িত্ব পালন করাই পুলিশের কাজ। আমার কাছে অর্পিত দায়িত্ব আমি সঠিকভাবে পালন করে যাচ্ছি। এজন্য আমাকে পুরস্কৃত করা হয়েছে। আমি রেঞ্জ ডিআইজি স্যার, পুলিশ সুপার স্যার ও ওসি স্যারের প্রতি কৃতজ্ঞ।সকলের দোয়া ও সহযোগিতায় যেন দেশের জন্য আরও ভালো অবদান রাখতে পারি সেই চেষ্টা চলবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version