বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪

জঙ্গিবিরোধী অভিযানে সিটিটিসিকে সহায়তায় সাহসী ভূমিকা রাখায় আব্দুছ ছালেক পুরস্কৃত

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

জঙ্গিবিরোধী অভিযানে বিশেষ ভূমিকা রাখায় মৌলভীবাজারের কুলাউড়া থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক বিশেষ পুরস্কারে ভূষিত হয়েছেন। শনিবার (৯ সেপ্টেম্বর) দুপুরে মৌলভীবাজার জেলা পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে জেলা পুলিশ সুপার মো: মনজুর রহমান পিপিএম (বার) অফিসার ইনচার্জ আব্দুছ ছালেকের হাতে ক্রেস্ট ও ধন্যবাদপত্র তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অবস) সুদর্শন কুমার রায়, অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন, অতিরিক্ত পুলিশ সুপার (কুলাউড়া সার্কেল) দীপঙ্কর ঘোষ।

জানা যায়, সম্প্রতি কুলাউড়া উপজেলার ১৩ নম্বর কর্মধা ইউনিয়নের পূর্ব টাট্টিউলী বাইশালী টিলায় জঙ্গি আস্তানায় সিটিটিসি’র সাথে অভিযান পরিচালনা করে ৩০ জন জঙ্গি সদস্যকে গ্রেফতারসহ বিপুল পরিমান জিহাদী বই, আগ্নেয়াস্ত্রের গুলি ও বিস্ফোরক দ্রব্যাদি উদ্ধার করে সন্ত্রাস ও জঙ্গিবাদ দমন করার জন্য ওসি আব্দুছ ছালেককে বিশেষ পুরষ্কারে ভূষিত করা হয়। ওসি আব্দুছ ছালেক ইতিপূর্বে ৭ বার মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হয়েছিলেন। তাছাড়া ৮টি চোরাই মোটর সাইকেল ও প্রাইভেটকার উদ্ধার পূর্বক আন্তঃজেলা চোর চক্রের সদস্যদের গ্রেফতারসহ থানা এলাকার আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য বিশেষ পুরষ্কারে ভূষিত হয়েছিলেন। অফিসার ইনচার্জ আব্দুছ ছালেকের নেতৃত্বে ওয়ারেন্ট তামিল ও মাদক দ্রব্য উদ্ধার করার চলতি আগস্ট মাসে পুরষ্কারের অভিন্ন মানদন্ডে মৌলভীবাজার জেলার শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন কুলাউড়া থানার এসআই পরিমল চন্দ্র দাস।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ