বুধবার, জুলাই ২৪, ২০২৪

সাঈদীকে নিয়ে আলোচনায় জেলা আমিরসহ গ্রেপ্তার-৫

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজার সদর উপজেলার শাহবন্দর এলাকায় যুদ্ধাপরাধী মাওলানা দেলাওয়ার হোসেন সাঈদীর জীবন ও কর্ম নিয়ে নেট দুনিয়ার ফেইসবুক লাইভে আলোচনা অনুষ্ঠান চলাকালে জেলা জামায়াতের আমির ও সেক্রেটারিসহ ৫ জনকে আটক করেছে মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) রাতে মৌলভীবাজার সদর উপজেলার কনকপুর ইউনিয়নের শাহবন্দর এলাকার একটি বাড়িতে অভিযান পরিচালনা করে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মৌলভীবাজার জেলা জামায়াতের আমির ইঞ্জিনিয়ার মো. শাহেদ আলী, জেলা জামায়াতের সেক্রেটারি ইয়ামির আলী, মৌলভীবাজার সদর উপজেলা শাখার আমির ফখরুল ইসলাম, মৌলভীবাজার পৌর জামায়াতের সেক্রেটারি মুর্শেদ চৌধুরী এবং জামায়াত ইসলামীর সদস্য শেখ শাহাবুদ্দিন।

মৌলভীবাজার সদর থানা পুলিশের ওসি মোহাম্মদ হারুনূর রশীদ চৌধুরী জানান, বৃহস্পতিবার রাতে গোপন বৈঠকে নাশকতার পরিকল্পনার অভিযোগে মৌলভীবাজার জেলা জামায়াতের আমির-সেক্রেটারিসহ ৫ নেতাকর্মীকে আটক করা হয়েছে। আটককৃতদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। শুক্রবার আসামিদ্বয়কে পুলিশি প্রহরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।বিজ্ঞ আদালত আসামিদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security