বুধবার, জুন ১২, ২০২৪

গোপাল সভাপতি ধনেশ্বর সম্পাদক জেলা খেতমজুর ইউনিয়নের সম্মেলন অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

লিমন সরকার (ঠাকুরগাঁও) জেলা প্রতিনিধিঃ

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে জমি,কাজ, মজুরী,পেনশন ও রেশনিং এর লড়াই জোরদার করার লক্ষ্যে বাংলাদেশ খেতমজুর ইউনিয়নের পতাকা তলে ঐক্যবদ্ধ হতে ঠাকুরগাঁও জেলা খেতমজুর ইউনিয়নের ত্রি-বার্ষিক সম্মেলন হয়েছে।

সোমবার (৪ সেপ্টম্বর) সকালে পৌর শহরের পূর্ণিমা কমিউনিটি সেন্টারে সম্মেলনে খেতমজুর ইউনিয়ন ঠাকুরগাঁও জেলা কমিটির সভাপতি ফয়জুল ইসলামের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ধনেশ্বর বর্ম্মনের সঞ্চালনায় প্রথম অধিবেশনে প্রধান অতিথির বক্তব্য রাখেন খেতমজুর ইউনিয়নের কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ও সাবেক সংসদ ইয়াসিন আলী।

জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য সাবেক অধ্যাপক তাজুল ইসলাম, এ্যাডভোকেট ইমরান হোসেন চৌধুরী,জেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন চৌধুরী, সদস্য আবু জাহেদ জুয়েল, গোলাম রসুল, নাজমুল হুদা,রফিক ইসলাম, অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় প্রমুখ।

ওয়ার্কারস পার্টি ও খেতমজুর ইউনিয়নের নেতারা সম্মেলন উপলক্ষে একটি র‌্যালী বের করে র‌্যালীটি পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে দ্বিতীয় অধিবেশনে মিলিত হয়। পরে সবার সম্মতিতে অধ্যক্ষ গোপাল চন্দ্র রায় কে সভাপতি ও ধনেশ্বর চন্দ্র বর্ম্মন কে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন। খেতমজুর ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি সাবেক সংসদ ইয়াসিন আলী।

এসময় সম্মেলনে জেলা ও উপজেলা ওয়ার্কার্স পার্টি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ