রবিবার, জুলাই ২১, ২০২৪

আগামীকাল (শুক্রবার) সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশ

যা যা মিস করেছেন

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের স্মরণে আগামীকাল (শুক্রবার) সোহরাওয়ার্দী উদ্যানে ছাত্রলীগের সমাবেশ।

রাজধানীর ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শুক্রবার (১ সেপ্টেম্বর) এ সমাবেশ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সমাবেশস্থল ও তার আশপাশ এলাকায় সকাল ১০টা থেকে ভিভিআইপি গমনাগমন শেষ না হওয়া পর্যন্ত কিছু এলাকার রাস্তা বন্ধ বা রোড ডাইভারশন দেওয়া হবে।

ছবি: সংগৃহিত

বৃহস্পতিবার (৩১ আগস্ট) এ তথ্য জানায় ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি)।

বন্ধ থাকবে যেসব সড়ক

কাঁটাবন ক্রসিং, হোটেল ইন্টারকন্টিনেন্টাল ক্রসিং, কাকরাইল মসজিদ ক্রসিং, কাকরাইল চার্চ ক্রসিং, ইউবিএল ক্রসিং, হাইকোর্ট ক্রসিং, দোয়েল চত্বর ক্রসিং, ঢাকা বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার, জগন্নাথ হল ক্রসিং, ভাস্কর্য ক্রসিং এবং উপাচার্য ভবন ক্রসিং।

এমতাবস্থায় নগরবাসীকে উল্লিখিত এলাকা বা রোডগুলো পরিহার করে বিকল্প রাস্তা ব্যবহার করার জন্য ডিএমপির পক্ষ থেকে অনুরোধ জানানো হয়।

যেসব এলাকায় গাড়ি পার্কিং করতে হবে

মুহসীন হল মাঠ, ঢাকা বিশ্ববিদ্যালয় (ভিআইপি), মলচত্বর, ঢাকা বিশ্ববিদ্যালয়, পলাশী ক্রসিং থেকে ভাস্কর্য ক্রসিং পর্যন্ত রাস্তার দুপাশে, ফুলার রোড রাস্তার দুপাশে, দোয়েল চত্বর ক্রসিং থেকে শহিদুল্লাহ হল ক্রসিং পর্যন্ত রাস্তার দুপাশে, নবাব আব্দুল গণি রোডের দুপাশ এবং দিলকুশা-মতিঝিল এলাকার রাস্তার দুপাশে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ