শুক্রবার, জুন ৭, ২০২৪

ইয়াবাসহ ৪ মাদককারবারীকে পুলিশের হাতে সোপর্দ করলেন এলাকাবাসী

যা যা মিস করেছেন

নাজমুল হাসান, মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের কালকিনিতে ২৭পিচ ইয়াবাসহ ৪ মাদককারবারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে স্থানীয় জনতা। আজ রোববার সকালে আটক হওয়া মাদককারবারীদের মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে। আটককৃতরা হলেন পৌর এলাকার কাষ্টগড় গ্রামের
গাজী হাওলাদার(২৫), মান্নান ওরফে মনা(৩৮), পৌর এলাকার কৃষ্ণনগর গ্রামের শওকত হোসেন(২৭) ও তাজমীর (২০)।
এলাকাবাসী ও পুলিশ জানায়, পৌর এলাকার ৬নং ওয়ার্ড কাষ্টগর, লক্ষিপুর-পখিরা ও চরলক্ষী গ্রামে দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা রমরমাভাবে চলছিল। এ কারনে ওই সমস্ত এলাকায় চুরিসহ বিভিন্ন অপরাধ বৃদ্ধি পেয়েছে। ওই এলাকার স্থানীয় সচেতন মহল এ মাদক ব্যবসা ও প্রতিনিয়ত চুরির কারনে অতিষ্ঠ হয়ে উঠেছে। পরে ৬নং ওয়ার্ডবাসী নিরুপায় হয়ে সম্প্রতি এলাকায় মাদকসহ সকল অপরাধ নির্মূলের লক্ষে একটি মানববন্ধন করেন। পরে কালকিনি থানা পুলিশ অভিযান চালিয়ে ওই এলাকার মাদক সম্রাট উজ্জল বেপারীসহ কয়েকজনকে মাদকসহ আটক করে জেলহাজতে প্রেরণ করেন। কিন্তু উজ্জল বেপারী জেলে যাওয়ার পরে তার শীষ্যরা পুনরায় ওই এলাকায় হরদমে মাদক ব্যবসা শুরু করে। এ মাদক বিক্রীকালে শনিবার দুপুরে স্থানীয় এলাকাবাসী ওই ৪ মাদক কারবারীকে ইয়াবাসহ হাতেনাতে আটক করে থানা পুলিশের হাতে সোপর্দ করেন। পুলিশ তাদেরকে মাদক মামলায় জেলহাজতে পাঠায়।
৬নং ওয়ার্ড কাউন্সিলর তারিকুজ্জামান শুরুজ জানান, আমার এলাকায় মাদকমুক্ত রাখার জন্য আপ্রান চেষ্টা চালিয়ে যাচ্ছি। যাতে করে কেউ যেন এ এলাকায় মাদক ব্যবসায় না জড়াতে পারে। ইতি মধ্যে বেশ কয়েকজন গ্রেফতার হয়ে হাজতেবাস করতেছে।
এ ব্যাপারে কালকিনি থানার ওসি নাজমুল হাসান জানান, ২৭পিচ ইয়াবাসহ ৪জনকে আটক করে আমরা তাদেরকে জেলহাজতে প্রেরণ করেছি। বাকিদের ধরার জন্য অভিযান অব্যহত রেখেছি। মাদকের ব্যাপারের কাউকে ছাড় দেয়া হবে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ