শুক্রবার, জুলাই ২৬, ২০২৪

শিবগঞ্জে সারাদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে আওয়ামী লীগ নেতা নজরুল ইসলামের গণসংযোগ

যা যা মিস করেছেন

নাদিম হোসেন
চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আওয়ামী লীগ নেতার গণসংযোগ ও লিফলেট বিতরণ ও গণসংযোগ করছেন ৪৩- চাঁপাইনবাবগঞ্জ – ১ আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ও শিবগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান সৈয়দ নজরুল ইসলাম।

শনিবার সকালে দায়পুকুরিয়া ইউনিয়নের গোলাপ বাজারে প্রধানমন্ত্রীর নির্দেশে আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরে লিফলেট বিতরণ ও গণসংযোগ কালে কয়েক শতাধিক আওয়মী লীগের নেতাকর্মী সাথে নিয়ে এ লিফলেট বিতরণ ও গণসংযোগ করেন তিনি।

এ সময় তিনি সাধারণ জনগণের উদ্দেশে সৈয়দ নজরুল ইসলাম বলেন, ‘বর্তমান সরকার দেশে ব্যাপক উন্নয়ন করেছে তা আমি, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের নির্দেশে আপনাদের মাঝে প্রচার করতে এসেছি এবং আগামী জাতীয় নির্বাচনে নৌকা মার্কায় ভোট প্রার্থনা করছি। সাধারণ জনগণ সরকারের উন্নয়ন সম্বলিত লিফলেট হাতে পেয়ে এবং সরকারের উন্নয়ন জানতে পেরে খুশি হয়েছে।’

এসম উপস্থিত ছিলেন, শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ নাজমুল কবির মুক্তা,সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম টুটুল খান,জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আওয়াল গণি জোহা,শিবগঞ্জ উপজেলা শ্রমিকের সাধারণ সম্পাদক মানিক,দাই পুকুরিয়া ইউনিয়ন আওয়ামী লীগের নেতাকর্মীসহ যুবলীগ ও ছাত্রলীগের কয়েক শতাধিক নেতাকর্মী তার সাথে ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security