মঙ্গলবার, জুন ১১, ২০২৪

দুর্গাপুরে জমি নিয়ে দ্বন্দ্ব,মিথ্যা সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন

যা যা মিস করেছেন

দুর্গাপুর (নেত্রকোনা) প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুরে জমি নিয়ে দ্বন্দ্বের ঘটনায় মিথ্যা মানহানিকর সংবাদ প্রকাশের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন কাকৈরগড়া ইউনিয়নের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ মফিজ উদ্দিন তালুকদার।

বুধবার (২৩ আগস্ট) দুপুরে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করেন তিনি।

লিখিত বক্তব্যে তিনি বলেন,আমি ও ব্যবসায়ী আব্দুল কাদির। আমরা দুইজনে মিলে ১.০৭ একর জমি খরীদ করি। পরবর্তীতে ওই জমিতে রাস্তার পাশের্ব ১০টি গুদাম নির্মাণ করা হয়। তার মধ্যে আমার ৪টি ২৩ বৎসর যাবৎ আব্দুল কাদিরের দখলে থাকা অবস্থায় বিভিন্ন ব্যবসায়ীদের কাছে ভাড়া প্রদান করে আসছি। তবে দীর্ঘ ২৩ বছর যাবৎ আমার উপর ফৌজদারী এবং আদালত নিয়ে ০৭ টি মিথ্যা মামলায় আমাকে হয়রানি করে আসছে। এলাকার বিভিন্ন সন্ত্রাসীদের দিয়ে আমাকে নানানভাবে হয়রানি এবং আমার গুদামের ব্যবসায়ীদেরকে হুমকি প্রদান করে আসছে। এদিকে আমার দখলে থাকা ১৫ ফুট গভীর গর্ত বালু দিয়ে ভরাট করা জায়গায় আব্দুল কাদির ও তার সন্ত্রাসী বাহিনী দ্বারা জোর পূর্বক দুইটি ঘর নির্মান করে। যা নিয়ে আব্দুল কাদিরের সঙ্গে ঘর নির্মাণ করার সময়ে দুই পক্ষের দ্বন্দ ঘটে। এই ঘটনা নিয়ে বিভিন্ন গণমাধ্যমে বানোয়াট মানহানিকর সংবাদ প্রচার করা হয়েছে। যা সম্পুর্ন মিথ্যা।

তিনি আরো বলেন,তার দখলের বিরুদ্ধে আমি দুর্গাপুর সিনিয়র সহকারী জজ আদালতে ২৯০/২৩ মামলা দায়ের করি। আদালত থেকে অন্তর্বর্তীকালীন নিষেধাজ্ঞা প্রদান করা হয়। নিষেধাজ্ঞা পাওয়ার পর বিবাদী পক্ষ আদালতের আদেশ অমান্য করে অবৈধভাবে জোরপূর্বক ঘরে প্রবেশ করে এবং একটি ঘরের সমস্ত মালামাল সহ লুট করে নিয়ে যায়।

অপরদিকে আমার উপর সমস্ত মিথ্যা অভিযোগের জোরালো প্রতিবাদ জানাই এবং সঠিক বিচারের দাবী জানাই।

সংবাদ সম্মেলনে এ-সময় মো.সামছুর রাহমান,লাল চাঁন তালুকদার,মো. মুসারফ হোসেন তালুকদার উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ