বৃহস্পতিবার, জুলাই ২৫, ২০২৪

ডিমলায় নবাগত ইউএনও’র পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত

যা যা মিস করেছেন

রুহুল আমিন, ডিমলা(নীলফামারী)

নীলফামারীর ডিমলায় নবাগত উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)নুর-ই-আলম সিদ্দিকীর সঙ্গে সকল শ্রেণী পেশার মানুষের পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (২৩ আগস্ট) বেলা ১১.৩০ মিনিটে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে বীর মুক্তিযোদ্ধা,রাজনৈতিক, কর্মজীবী, সাংবাদিকসহ বিভিন্ন সামাজিক সংগঠন ও শ্রেণী পেশার মানুষের সঙ্গে এ পরিচিতি সভা অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর-ই-আলম সিদ্দিকীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলীর সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দীকা,প্রেসক্লাব ডিমলার সভাপতি সারোয়ার জাহান সোহাগ, সাধারণ সম্পাদক মাসুদ পারভেজ রুবেল,উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মদন কুমার রায়, ডিমলা থানার অফিসার ইনচার্জ লাইছুর রহমান। উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ এর সাবেক কমান্ডার আলহাজ্ব সামছুল হক প্রমুখ।

এছাড়া উপজেলা,ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী, ইউপি চেয়ারম্যানগণ ও ইউপি সদস্য, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক এবং বিভিন্ন সামাজিক সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security