মঙ্গলবার, জুলাই ২৩, ২০২৪

পীরগঞ্জে সাজা প্রাপ্ত আসামী সহ ৫ জন গ্রেপ্তার

যা যা মিস করেছেন

লিমন সরকার ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে মোটরসাইকেল চোর ও সাজাপ্রাপ্ত আসামী সহ ৫ জনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। রবিবার উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন, চেক ডিজঅনার মামলার সাজাপ্রাপ্ত আসামী ভোমরাদহ ইউনিয়নের কুশারীগাঁও গ্রামের জসিম উদ্দীনের ছেলে তমিজ উদ্দীন, জুয়া খেলা ডাবু বোডের পরিচালক সৈয়দপুর ইউনিয়নের ভবানীপুর গ্রামের মৃত জৌষদ আলীর ছেলে রেজাউল করিম চোখা, মোটরসাইকেল চুরি মামলার আসামী রাণীশংকৈল উপজেলার ভন্ডগ্রাম এলাকার মোহাম্মদ মুসা আলীর ছেলে মঞ্জুর আলম এবং নিয়মিত মামলার আসামী গফফার ও আফসার।
পীরগঞ্জ থানার অফিসার ইনচার্জ আব্দুল লতিফ শেখ জানান, পীরগঞ্জের আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ নিরলসভাবে কাজ করে যাচ্ছে। এরই অংশ হিসেবে উপজেলার বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে মোইসাইকেল চোর, সাজাপ্রাপ্ত আসামী এবং জুয়ার পরিচালক সহ ৫ জনকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ