শনিবার, জুলাই ১৩, ২০২৪

আটককৃত জঙ্গিদের নিয়ে অভিযানে সিসিটিসি’র দল

যা যা মিস করেছেন

তিমির বনিক,মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারে বেশ ক’দিন থেকে জঙ্গি সংগঠন ‘ইমাম মাহমুদ কাফেলা’ সংগঠনটি মাথা ছাড়া দিয়ে উঠেছে। এরি ধারাবাহিকতায় আজ কুলাউড়া উপজেলার কর্মধা ইউনিয়নের পাহাড়ি এলাকায় আরও জ‌ঙ্গি আস্তানার অবস্থান রয়েছে সন্ধেহে অভিযানে নেমেছে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিসিটিসি)।

মঙ্গরবার (১৫ আগস্ট) সকালে আটককৃত জঙ্গিদের নিয়ে অভিযানে নামে সিসিটিসি’র দল।

এ অভিযানে নেতৃত্বে রয়েছেন সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান।

উল্লেখ্য; গতকাল সোমবার সকালে কর্মধা ইউনিয়নের আছকরাবাদ বাজার থেকে স্থানীয় ও সিএনজি অটোরিক্সা চালকদের সহায়তায় ১৭ জন জঙ্গিকে আটক করেন। খবর পেয়ে থানা পুলিশ ও পরে কাউন্টার টেরোরিজম ইউনিট (সিটিটিসি) ঘটনাস্থলে আসে।

সিটিটিসি প্রধান মো. আসাদুজ্জামান বলেন, আটককৃতরা নতুন জঙ্গি সংগঠন ‘ইমাম মাহমুদ কাফেলা’র সদস্য বলে আমরা নিশ্চিত হয়েছি। আমরা আগেই বলেছিলাম- তাদের আরও আস্তানা থাকতে পারে এমন আশঙ্কার বিষয়টি জানিয়েছি। এই ধারাবাহিকতা থেকে আজ (সোমবার) তারা আস্তানা থেকে পালানোর চেষ্টাকালে স্থানীয়রা আটক করেন। আটককৃতদের মাঝে কয়েকজন ডাক্তার ও চায়নার বিশ্ববিদ্যালয়ে পড়ুয়া ২ জন ইঞ্জিনিয়ার ও আছে। তাদেরকে আরও ব্যাপক জিজ্ঞাসাবাদের প্রয়োজন। আশা করি তাদের কাছ থেকে অনেক তথ্য পাওয়া যাবে। সিটিটিসি প্রধান বলেন- মঙ্গলবার সকালে এই পাহাড়ি এলাকায় আবার অভিযান পরিচালনা করা হবে। এখন পর্যন্ত অভিযানের সফলতার স্বার্থে তাদের পরিচয় কিংবা অন্য কোন তথ্য বলা যাচ্ছে না।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ