বৃহস্পতিবার, জুন ২০, ২০২৪

সুন্দরবনের বনদস্যু আসাবুর বাহিনীর প্রধান আসাবুরসহ ৮জনকে গ্রেফতার করেছে (র‌্যাব)

যা যা মিস করেছেন

সুন্দরবনের বনদস্যু আসাবুর বাহিনীর প্রধান আসাবুরসহ ৮জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। খুলনার দাকোপ ও বাগেরহাটের মোংলায় অভিযান চালিয়ে এদের আটক করে। এসময় দেশি-বিদেশি অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়।

রবিবার দুপুরে খুলনার লবনচরায় র‌্যাব কার্যালয়ে সংবাদ সম্মেলন এ তথ্য জানান র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন।

র‌্যাব জানায়, শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে সুন্দরবনের নিকটবর্তী দাকোপ এলাকায় অভিযান চালানো হয়। দাকোপ থেকে আসাবুরের দুই সহযোগী ইস্রাফিল সানা (২২) ও শাহীন আলমকে (২৪) গ্রেফতার করা হয়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী দাকোপের সুতারখালী থেকে একটি কাটা রাইফেল, দুটি ওয়ান শুটারগান, একটি বিদেশি নাইন এমএম পিস্তল, ২ রাউন্ড পিস্তলের ও আট রাউন্ড বন্দুকের গুলি উদ্ধার করা হয়।
পরে খুলনার দাকোপ ও বাগেরহাটের মোংলার ইপিজেড এলাকায় অভিযান চালিয়ে বাহিনী প্রধান আসাবুরসহ ছয়জনকে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে অস্ত্র ও গুলি উদ্ধার করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দিয়ে আদালতে সোপর্দের প্রস্তুতি চলছে বলে জানান র‌্যাব কর্মকর্তা খন্দকার আল-মঈন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ