রবিবার, জুন ৯, ২০২৪

শ্রীমঙ্গলে ১৬২টি গৃহহীন পেল ঘর ও উপজেলা গৃহহীন ও ভূমিহীন ঘোষণা

যা যা মিস করেছেন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ২২,১০১টি ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন করা হয়েছে।
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে এ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন। শ্রীমঙ্গল উপজেলার ১৬২টি গৃহহীন পরিবার পেল জমিসহ নতুন ঘর।
মাননীয় প্রধানমন্ত্রী আজ বুধবার (৯ আগষ্ট) ৪র্থ পর্যায়ের নির্ধারিত ভূমিহীন ও গৃহহীন পরিবারের নিকট হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন উপলক্ষে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসনের আয়োজনে বুধবার সকাল ১০ ঘটিকায় জেলা পরিষদ হলরুমে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। এই উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে মৌলভীবাজারের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) প্রভাংশু সোম মহান এর সভাপতিত্বে ও চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও মৌলভীবাজার জেলা প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির সভাপতি জহর তরপদারের সঞ্চালনায় উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব উপাধ্যক্ষ ড. মো: আব্দুস শহীদ এমপি, শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সম্পাদক জগৎ জ্যেতি ধর শুভ্র, সাংগঠনিক সম্পাদক মোঃ বেলায়েত হোসেন, শ্রীমঙ্গল থানার ওসি জাহাঙ্গীর হোসেন সরদার, প্রানী সম্পদ কর্মকর্তা কর্ন মল্লিক, যুব উন্নয়ন কর্মকর্তা অসীম কুমার কর, উপজেলা প্রকৌশলী ইউছুফ হোসেন খাঁন, জনস্বাস্থ্য প্রকৌশলী সাইফুল ইসলাম, মির্জাপুর ইউপি চেয়ারম্যান মিছলু আহমেদ চৌধুরী, ভুনবীর ইউপি চেয়ারম্যান আব্দুর রসিদ তালুকদার, সদর ইউপি চেয়ারম্যান মোঃ দুদু মিয়া, কালাপুর ইউপি চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা এম এ মতলিব, আশিদ্রোন ইউপি চেয়ারম্যান রনেন্দ্র প্রসাদ বর্ধন জহর, কালীঘাট ইউপি চেয়ারম্যান প্রানেশ গোয়ালাসহ বিভিন্ন ইউনিয়ন পরিষদের সদস্য নারী সদস্যা ও আওয়ামীলীগের নেতৃবৃন্দ ও উপকারভোগীগণ উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, বাংলাদেশের ৯টি জেলার সকল উপজেলাসহ ২১১টি উপজেলাকে গৃহহীন ও ভূমিহীন ঘোষণা করা হয়।
শ্রীমঙ্গলের ৯৬০টি ‘ক’ শ্রেনীর পরিবার পুনর্বাসন হওয়ায় মাননীয় প্রধানমন্ত্রী শ্রীমঙ্গল উপজেলাকে ‘ক’ শ্রেনীর গৃহহীন ও ভূমিহীন উপজেলা ঘোষণা করেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ