রবিবার, জুলাই ২১, ২০২৪

বিএনপি’র মহাসমাবেশে গ্রেপ্তারকৃতদের মুক্তি দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ মিছিল

যা যা মিস করেছেন

রিপন মিয়া, ফুলছড়ি (গাইবান্ধা) প্রতিনিধি:

গত ২৮ জুলাই ঢাকায় বিএনপি’র মহাসমাবেশ থেকে গ্রেপ্তারকৃত গাইবান্ধার ফুলছড়ি উপজেলা যুবদলের আহবায়ক নজরুল ইসলাম নান্টু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নূর আলম মন্ডল লিংকন সহ দলীয় নেতাকর্মীদের বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার এবং নিঃশর্ত মুক্তির দাবিতে ফুলছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে নেতাকর্মীরা।

বুধবার (৯ আগস্ট) দুপুরে ফুলছড়ি উপজেলা যুবদল ও স্বেচ্ছাসেবক দলের আয়োজনে উপজেলা পরিষদ গেট থেকে দলীয় নেতাকর্মীরা একটি বিক্ষোভ মিছিল বের করে প্রধান সড়ক প্রদক্ষিণ করে। পরের গেটের সামনে ফুলছড়ি উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক আবু সাঈদ এর সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে বক্তব্য দেন, ফুলছড়ি উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান হবি, সাধারণ সম্পাদক আব্দুল সালাম সরকার, সাংগঠনিক সম্পাদক ইকবাল হোসেন ও এইচএম সোলায়মান হোসেন, সাবেক সদস্য সচিব ওয়েদুল ইসলাম জয়, উপজেলা যুবদলের সদস্য সচিব ফারুকুল ইসলাম ফারুক, উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আসিফ সাজ্জাদ ছোটন, সদস্য শাহরিয়ার কবির পাভেল, উদাখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান প্রমুখ।

বক্তারা, আওয়ামীলীগ সরকারের ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার শিকার ঢাকা মহাসমাবেশ থেকে গ্রেপ্তার ফুলছড়ি উপজেলা যুবদলের আহবায়ক নজরুল ইসলাম নান্টু ও উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক নূর আলম মন্ডল লিংকন এর বিরুদ্ধে দায়েরকৃত মিথ্যা মামলা প্রত্যাহার করে তাদের নিঃশর্ত মুক্তির দাবী জানান।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security