শুক্রবার, মে ৩, ২০২৪

বড়লেখায় বিদেশি মদ ও গাঁজাসহ আটক-২

যা যা মিস করেছেন

তিমির বনিক, মৌলভীবাজার প্রতিনিধি:

মৌলভীবাজারের বড়লেখা থানা পুলিশের বিশেষ অভিযানে ১৮ বোতল বিদেশি মদ ও ৪০০ গ্রাম গাঁজাসহ আফজাল হোসেন সুমন (২৬) এবং জহুরা আক্তার (৪১) নামে দুইজনকে আটক করা হয়েছে।

মঙ্গলবার (৮ আগস্ট) বিকেলে বড়লেখা পৌরসভার মহুবন্দ মাইজপাড়া এলাকা থেকে আসামিদ্বয়কে আটক করা হয়।

গোপন তথ্যের ভিত্তিতে বড়লেখা থানার এসআই মোঃ আতাউর রহমান সঙ্গীয় ফোর্সের সহায়তায় বিকেলে পৌরসভার মহুবন্দ মাইজপাড়া এলাকার জনৈক রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান পরিচালনা করা হয়।

এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে বাড়ির মালিক রিয়াজ উদ্দিনসহ আরও ২ জন পালিয়ে যায়। পুলিশ দলের সহায়তায় সুমন ও জহুরাকে আটক করতে সক্ষম হয়।

এসময় ঘটনাস্থলে তল্লাশী করে রিয়াজ উদ্দিনের বিছানার খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪০০ গ্রাম গাঁজা এবং ওয়ারড্রবের ড্রয়ারের ভেতর কাপড়ের নিচ থেকে ৬ বোতল এবং পাশের এক গুদাম ঘর থেকে ১২ বোতলসহ বিভিন্ন ব্র‍্যান্ডের মোট ১৮ বোতল বিদেশি মদের বোতল জব্দ করা হয়।

বড়লেখা থানার ওসি মোঃ ইয়ারদৌস হাসান জানান, ”এ ঘটনায় আটককৃত দু’জন ছাড়াও পলাতক আরও ৩ (তিন) জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে ২০১৮ এর ৩৬ (১) টেবিলের ১৯(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করা হয়েছে।”
বুধবার (৯ আগস্ট) সকালে আসামিদের পুলিশি প্রহরার বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security