বৃহস্পতিবার, জুন ২৭, ২০২৪

কটিয়াদীতে বঙ্গমাতা এঁর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে সেলাই মেশিন বিতরণ ও আলোচনাসভা

যা যা মিস করেছেন

কটিয়াদী(কিশোরগঞ্জ)প্রতিনিধিঃ

“সংগ্রাম-স্বাধীনতা, প্রেরণায় বঙ্গমাতা” এই প্রতিপাদ্যে কিশোরগঞ্জের কটিয়াদীতে বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিব এঁর ৯৩তম জন্মবার্ষিকী উপলক্ষে দুঃস্থ,অসহায় মহিলাদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও আলোচনা সভায় অনুষ্ঠিত হয়েছে। ৮ আগস্ট মঙ্গলবার উপজেলা পরিষদ হল রুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা খানজাদা শাহরিয়ার বিন মান্নানের সভাপতিত্বে ও উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আছমা আক্তারের সঞ্চালনায়
বক্তব্য রাখেন সহকারি কমিশনার(ভুমি) তামারা তাসবিহা,উপজেলা সমাজসেবা অফিসার মঈনুর রহমান মনির,সাংবাদিক সারোয়ার হোসেন শাহীন,ভেটেরিনারি সার্জন কটিয়াদী উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ডা. জহিরুল ইসলাম,আনসার ভিডিপির কর্মকর্তা নূরজাহান বেগম প্রমুখ।

বক্তারা বলেন, সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মুক্তি সংগ্রামের প্রেরণা, শত প্রতিকূলতায় পাশে থেকে সাহস যোগানো প্রিয় সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব আমাদের প্রেরণার বাতিঘর।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ