শনিবার, জুলাই ১৩, ২০২৪

পাঁচবিবিতে মামলা করার ৮ ঘন্টার মধ্যেই ধর্ষক সহ আটক-২

যা যা মিস করেছেন

জয়পুরহাট প্রতিনিধিঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে মামলা করার ৮ ঘন্টার মধ্যেই মামলার প্রধান আসামী ধর্ষক ও তার সহযোগীকে র‌্যাবের যৌথ অভিযানে আটক করা হয়েছে। ৭ আগস্ট সোমবার রাতে বগুড়া সদর উপজেলারন বটতলী এলাকা থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলো- নওগাঁ জেলার বদলগাছি উপজেলার দূর্গাপুর গ্রামের জহিরুল ইসলামের ছেলে হাসনাইন হোসেন তমাল(২০) ও জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার ছোট্ট মানিক গ্রামের পাষ্ণাবের বায়েজিদ হোসেন(২৩)। সকালে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের এক প্রেস বিজ্ঞপ্তিতে এ জানানো হয়েছে।

র‌্যাব-৫, রাজশাহীর সিপিসি-৩, জয়পুরহাট ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার সিনিয়র সহকারি পুলিশ সুপার রফিকুল ইসলাম জানান, চলতি মাসের ২ আগস্ট বুধবার বিকাল ৪টায় হাসনাইন হোসেন তমাল দেখা করার কথা বলে দিনাজপুরের হিলি থেকে ভিকটিমকে পাঁচবিবি পৌর পার্কে নিয়ে আসে। ভিকটিম পার্কে আসলে তমাল সন্ধ্যা ৭ টায় বায়জিদ সহ কয়েকজন সহযোগীকে নিয়ে উপজেলার নওদা পাড়া গ্রামে একটি নির্জন বাড়িতে নিয়ে যায়। সেখানে ভিকটিমকে গভীর রাতে তমাল জোরপূর্বক ধর্ষণ করে। এক পর্যায়ে ভিকটিম অজ্ঞান হয়ে পড়ে। সকালে ভিকটিমের জ্ঞান ফিরলে আসামীরা তাকে গাড়িতে উঠিয়ে বাসায় পাঠিয়ে দেয়।
পরে ভিকটিম বাড়িতে গিয়ে পরিবারকে ঘটনার বিস্তারিত জানালেন ভিকটিমের পরিবার ৬ আগষ্ট রোববার বিকালে পাঁচবিবি থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন। মামলা হওয়ার পর র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প গোয়েন্দা তথ্য ও তথ্য প্রযুক্তির সহায়তায় আসামীদের আটক করতে জেলার বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে এবং একপর্যায়ে আসামীরা তাদের স্থান পরিবর্তন করে বগুড়া চলে গেলে র‌্যাব -১২, বগুড়া ক্যাম্পের সহায়তায় তাদের ২ জনকে বগুড়ার বটতলী থেকে আটক করা হয়। পরে আসামীদেরকে পাঁচবিবি থানায় জিডি মূলে সোপর্দ করা হয় ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ