শুক্রবার, জুন ১৪, ২০২৪

গাইবান্ধায় নবাগত জেলা প্রশাসকের সাথে সাংবাদিকদের মতবিনিময়

যা যা মিস করেছেন

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধায় নবনিযুক্ত জেলা প্রশাসক কাজী নাহিদ রসূলের সাথে জেলায় কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (৩১ জুলাই) বিকেলে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক কাজী নাহিদ রসুল এঁর সভাপতিত্বে এ মতবিনিময় সভায় বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) সুশান্ত কুমার মাহাতো,স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক শরিফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী অফিসার শরিফুল আলম, এছাড়া সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন গাইবান্ধা প্রেসক্লাবের প্রধান উপদেষ্টা গোবিন্দলাল দাস, দৈনিক জনসংকেত সম্পাদক দীপক কুমার পাল, বিটিভি প্রতিনিধি আবেদুর রহমান স্বপন, বাসস প্রতিনিধি সরকার মো.শহিদুজ্জামান, গাইবান্ধা জেলা প্রেসক্লাব সভাপতি হাবিবুর রহমান, সাধারণ সম্পাদক রাহুল ইসলাম রুবেল।

প্রথম আলোর সাহাবুল শাহিন তোতা, আর টিভির ফেরদাউস জুয়েল, প্রেসক্লাব গাইবান্ধার সভাপতি খালেদ হোসেন, গ্লোবাল টিভির আতিকুর রহমান আতিক বাবু, সময় টিভির এসএম বিপ্লব ।

এসময় জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন, গাইবান্ধা জেলার সকল নাগরিককে নিয়ে আমাদের পরিবার। জেলার সকল সমস্যা এবং সম্ভবনা নিয়ে আমি আপনাদের সাথে নিয়ে কাজ করতে চাই। যে কোন বিষয়ে সাংবাদিকদের কাছে সবচেয়ে বেশি তথ্য থাকে। তাই আপনাদের কাছে তথ্য দিয়ে সহযোগিতা করতে আহ্বান জানাচ্ছি। আপনাদের সহযোগিতা চাই এবং আপনাদের পাশে থাকতে চাই।

উল্লেখ্য, কাজী নাহিদ রসূল ২০০৫ সালে ২৪ তম বিসিএসের একজন কর্মকর্তা হিসেবে নিয়োগ পান । এর আগে তিনি মুন্সীগঞ্জের জেলা প্রশাসক হিসেবে দায়িত্ব পালন করছেন ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ