সোমবার, মে ২০, ২০২৪

ক্রিকেটকে বিদায় বললেন ব্রড

যা যা মিস করেছেন

বর্ণাঢ্য ক্রিকেট ক্যারিয়ার থেকে বিদায় নিচ্ছেন স্টুয়ার্ট ব্রড। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের ঘোষণা দিলেন তিনি। শনিবার অ্যাশেজে ওভাল টেস্টের তৃতীয় দিনশেষে স্কাই স্পোর্টসের সঙ্গে আলোচনায় এ ঘোষণা দেন তিনি।

চলতি অ্যাশেজের তৃতীয় দিনে টেস্ট ক্যারিয়ারের ৬০০তম উইকেটের মাইলফলক ছুঁয়েছেন ব্রড। আর এমন দিনেই ক্রিকেটকে বিদায় বলে দিলেন বিশ্বের অন্যতম সেরা এ পেসার। ইংল্যান্ডের জার্সিতে ১৬৬ টেস্টের পাশাপাশি ১২১ ওয়ানডে ও ৫৬টি টি-টোয়েন্টি খেলেছেন ব্রড।

আন্তর্জাতিক ক্রিকেটে তিন ফরম্যাট মিলিয়ে ব্রডের নামের পাশে জ্বল জ্বল করছে ৮৪৩ উইকেট। ওভালে চলমান অ্যাশেজের শেষ টেস্টের চতুর্থ দিনের খেলা শেষে নিজের অবসরের সিদ্ধান্ত জানান এই ক্রিকেটার।

এ সময় ব্রড বলেন, এটি দারুণ একটি যাত্রা ছিল। ন্যাটিংহ্যামশায়ার ও ইংল্যান্ডের ব্যাজ পরতে পারা আমার জন্য অনেক বড় অর্জন ছিল। আমি ক্রিকেটকে আগের মতোই ভালোবাসি। দারুণ একটি সিরিজের অংশ হয়েছি এবং আমি সব সময় সেরা হিসেবে শেষ করতে চেয়েছি। এই সিরিজ শেষে আমার মনে হয়েছে আমি অনেক উপভোগ করেছি এবং বিনোদন দিতে পেরেছি।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security