বুধবার, মে ২২, ২০২৪

উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট চাইলেন- সেলিম আহমেদ

সুনামগঞ্জের জামালগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী সাচনা বাজারে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন

যা যা মিস করেছেন

তানভীর আহমেদ::
দেশের চলমান উন্নয়ন কর্মকাণ্ড অব্যাহত রাখার পাশাপাশি আগামী প্রজন্মের জন্য স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আওয়ামী লীগকে নৌকা প্রতীকে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী ও জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি সেলিম আহমেদ।

বৃহস্পতিবার (২৭ জুলাই) দুপুরে জামালগঞ্জের ঐতিহ্যবাহী সাচনা বাজারে বিএনপি জামাত অশুভ শক্তির সন্ত্রাস নৈরাজ্য ও ষড়যন্ত্রমূলক অপরাজনীতির বিরুদ্ধে এবং স্মার্ট বাংলাদেশ গড়ার দৃঢ় প্রত্যয়ে আয়োজিত বিশাল শান্তি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই আহ্বান জানান। পাশাপাশি জমাত-বিএনপির ষড়যন্ত্র রাজপথে থেকে মোকাবেলা করতে দলের সকল নেতাকর্মীদের সজাগ থাকার আহ্বান জানান তিনি।

শান্তি সমাবেশে জনতার ঢল। ছবি- তানভীর আহমেদ

শান্তি সমাবেশে আগত জনতাকে উদ্দেশ করে সেলিম আহমেদ বলেন, আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগকে জয়যুক্ত করতে হবে। আওয়ামী লীগ জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন। এই সংগঠন যখন ক্ষমতায় আসে দেশের মানুষের কল্যাণে কাজ করে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়। নৌকা মার্কায় ভোট দিলেই যে দেশের উন্নতি হয় সেটা আজ সর্বজনবিদিত। পরে তিনি সাধারণ মানুষের কাছে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরেন।

এর আগে জেলা জাতীয় শ্রমিক লীগের সভাপতি ও সুনামগঞ্জ ১ আসনের নৌকার মনোনয়ন প্রত্যাশী সেলিম আহমদের নেতৃত্বে এ শান্তি সমাবেশ ও উন্নয়ন শোভাযাত্রায় বিভিন্ন গ্রাম থেকে মিছিলে মিছিলে সমাবেশ স্থলে অংশগ্রহণ করেন নেতাকর্মী ও সমর্থকরা। এতে অংশ নেয় আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় জামালগঞ্জ উপজেলা আ.লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার সফর আলী, উত্তর ইউনিয়ন আ.লীগের সহসভাপতি মুজিব মিয়া, জামালগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ আলী তালুকদার, সাধারণত সম্পাদক নুরুল আমিন, সাচন ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি শাহনুর মিয়া, উপজেলা আ.লীগ নেতা মনু মিয়া, যুবলীগ নেতা নয়ন আল আজাদ, সুনামগঞ্জ পৌর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক তৈয়বুর রহমান, তাহিরপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি আশ্রাউল জামান ইমন, সাধারণ সম্পাদক সাইদুর রহমান প্রমূখ।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security