রবিবার, মে ৫, ২০২৪

কটিয়াদীতে মোটরসাইকেলের ধাক্কায় সৌদি প্রবাসী নিহত

যা যা মিস করেছেন

কিশোরগঞ্জের কটিয়াদীতে মোটরসাইকেলের ধাক্কায় মো. আশরাফুল ইসলাম (৩২) নামে এক সৌদি প্রবাসী নিহত হয়েছেন। বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার আচমিতা ইউনিয়নের বানিয়াগ্রাম জামতলা এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত মো. আশরাফুল ইসলাম বানিয়াগ্রাম এলাকার মৃত আব্দুল আওয়ালের ছোট সন্তান। তিনি গত বৃহস্পতিবার (১৩ জুলাই) ছুটিতে সৌদি আরব থেকে দেশে আসেন।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে বানিয়াগ্রাম জামতলা এলাকায় রাস্তা পার হওয়ার সময় একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগে নিয়ে যান। পরে সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেওয়ার পথে তার মৃত্যু হয়। তিনি স্ত্রী ও পাঁচ বছরের এক কন্যাসন্তান রেখে গেছেন।

আচমিতা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড সদস্য জুয়েল মিয়া সড়ক দুর্ঘটনায় সৌদি প্রবাসী মো. আশরাফুল ইসলামের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security