নাজমুল হাসান,মাদারীপুর প্রতিনিধিঃ

মাদারীপুরের ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নে তৃতীয় শ্রেণির এক শিশু ছাত্রীকে (১০)ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে রবিবার(১৬জুলাই) রাতে ডাসার থানায় ধর্ষক স্বপন বেপারী(১৮)কে আসামী করে একটি মামলা দায়ের করেন। মামলা দায়েরের খবর পেয়েই ধর্ষক স্বপন বেপারী তার পরিবারের লোকজন কে নিয়ে পলাতক রয়েছেন।
পুলিশ ও ভুক্তভোগী সূত্র জানায়, ডাসার উপজেলার কাজীবাকাই ইউনিয়নের পশ্চিম মাইজপাড়া গ্রামের শহিদুল বেপারীর ছেলে স্বপন বেপারী (১৮) একই গ্রামের তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রী(১০) কে বাড়িতে একা পেয়ে লোভ দেখিয়ে রান্না ঘরে নিয়ে গত ৩০শে জুন বেলা আনুঃ ৩ ঘটিকায় সময় জোরপূর্বক ধর্ষণ করে। ভয়ভীতি ও প্রান নাশের হুমকি দিয়ে ঘটনা কাউকে না জানানোর কথা বলে চলে যায় ধর্ষক স্বপন। কিন্তু, ঘটনার প্রায় ১৫ দিন পরে শিশুর পেটে প্রচুর ব্যাথা হলে শিশুর মা ব্যাথার কারণ জানতে চাইলে শিশুটি ওই দিনের ঘটনা তার মাকে বিস্তারিত বলেন।পরে শিশুটির মা তার স্বামীকে বিষয়টি জানান। ন্যায় বিচারের দাবিতে শিশুটির মা বাদি হয়ে ডাসার থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি ধর্ষণ মামলা দায়ের করেন।
ওদিকে মামলা দায়ের এর পর থেকে ধর্ষক স্বপন তার পরিবারের লোকজন নিয়ে পলাতক রয়েছে।পুলিশ ধর্ষক স্বপনকে গ্রেফতারের চেষ্টা চালাচ্ছেন।

ভুক্তভোগী শিশুর মা বলেন,”ওই দিন আমার স্বামী ঢাকা ছিল,আর আমি কিছু দরকারী জিনিস আনতে দোকানে গিয়েছিলাম। একা বাসায় থাকার সুযোগে লম্পট স্বপন আমার মেয়ের সর্বনাশ করে। এর আগেও আমার মেয়েকে বিভিন্ন ভয়ভীতি ও লোভ দেখিয়ে একাধিকবার ধর্ষণ করেছে। আমি স্বপনের বিচার চাই।

এই বিষয়ে ডাসার থানার এসআই ইব্রাহিম খলিল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় শিশুর মা বাদি হয়ে মামলা দায়ের করেছে। শিশুটিকে মেডিকেল পরিক্ষার জন্য মাদারীপুর সদর হাসপাতালে নেয়া হয়েছে। অভিযুক্ত স্বপন পলাতক রয়েছে,তবে গ্রেফতারের চেষ্টা চলছে।

Share.
Leave A Reply

Exit mobile version