কমলগঞ্জ(মৌলভীবাজার)প্রতিনিধিঃ

মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে পরিসংখ্যান ব্যুরো কর্তৃক সরকারী, এমপিওভুক্ত, নন এমপিওভূক্ত কলেজ, মাধ্যমিক বিদ্যালয় ও মাদ্রাসাসমূহের একাদশ, দ্বাদশ, নবম  ও দশম শ্রেণীর ১২০ জন মেধাবী শিক্ষার্থীর মাঝে ট্যাব বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার(১১ জুলাই)দুপুর ১২ টায় উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসন ও পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে জনশুমারি ও গৃহগণনা ২০২১ প্রকল্প বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো-এর পৃষ্ঠপোষকতায় আলোচনা সভা এবং ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি সাবেক চিফ হুইপ বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

কমলগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রইস আল রেজুয়ান(ভারপ্রাপ্ত) এর সভাপতিত্বে ও শিক্ষক মো.মোশাহিদ আলীর সঞ্চালনায় ট্যাব বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, জেলা পরিসংখ্যান অফিসের ভারপ্রাপ্ত উপ পরিচালক সৌরভ পাল মিঠুন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আছলম ইকবাল মিলন,সাবেক সভাপতি এম মোসাদ্দেক আহমদ মানিক,কমলগঞ্জ পৌরসভার মেয়র মোঃ জুয়েল আহমেদ, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান বিলকিস বেগম, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আব্দুল মুনিম তরফদার, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শামছুন নাহার পারভীন।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপজেলা দূর্ণীতি প্রতিরোধ কমিটির সভাপতি ইমতিয়াজ আহমেদ বুলবুল, মাধবপুর ইউনিয়নের চেয়ারম্যান আসিদ আলী, রহিমপুর ইউনিয়নের চেয়ারম্যান ইফতেখার আহমেদ বদরুল, ইসলামপুর ইউনিয়নের চেয়ারম্যান সোলেমান মিয়াসহ সরকারি কর্মকর্তা, সাংবাদিকবৃন্দ ও বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসার প্রধান শিক্ষক এবং শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

Exit mobile version