অভিনেত্রী ফারিয়া শাহরিনের দুই বছর আগে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয়। শুক্রবার তিনি জানালেন বিয়ের খবর। নিজের ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্টে ভক্তদের সঙ্গে সুখবরটি ভাগাভাগি করেন একটি ছবি দিয়ে। ফারিয়া লিখেছেন, ‘আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

কবে বিয়ে হলো সেটা অবশ্য জানাননি এই অভিনেত্রী। বিয়ে নিয়ে বিস্তারিত জানতে তার সঙ্গে যোগাযোগ করা হলেও কোনো সাড়া পেলেনি।তবে পোস্টে একজনের মন্তব্যে জবাবে ফারিয়া লিখেছেন, ঘরোয়া আয়োজনে তাদের কাবিন সম্পন্ন হয়েছে।

২০২১ সালের ফেব্রুয়ারিতে মাহফুজ রায়ানের সঙ্গে বাগদান হয় তার। সে সময় ফারিয়া জানান রায়ানের সঙ্গে দীর্ঘ দিনের পরিচয় তার। প্রেমের সম্পর্কের বয়স চার বছরেরও বেশি। সেই প্রেম থেকে দুই পরিবারের সম্মতিতেই বাগদান।

২০০৭ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়েছিলেন ফারিয়া শাহরিন। একটি মুঠোফোন কোম্পানির ‘কথা দিলাম’ প্যাকেজের বিজ্ঞাপনচিত্র তাঁর পরিচিতি বাড়িয়ে দেয়। অভিনয় করেছেন চলচ্চিত্রেও।

কাজল আরেফিন পরিচালিত ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকে অন্তরা চরিত্রে অভিনয় করে আলোচিত হন ফারিয়া শাহরিন। এই নাটক তাকে তুমুল জনপ্রিয়তা এনে দেয়।

Share.
Leave A Reply

Exit mobile version