সোমবার, এপ্রিল ২৯, ২০২৪

গৌরীপুরে সংঘর্ষে কৃষকের মৃত্যু, বাড়িঘর পুড়িয়ে দিল বিক্ষুব্দ জনতা

যা যা মিস করেছেন

হলি সিয়াম শ্রাবণ, নিজস্ব প্রতিবেদক: ময়মনসিংহের গৌরীপুরে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় সাহেব আলী (৪৫) নামে স্থানীয় এক কৃষক নিহত হয়েছেন।

শনিবার (১ জুলাই) এ উপজেলার মাওহা ইউনিয়নের খলতবাড়ী গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন দিনগত রাতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল থেকে ঢাকায় নেয়ার পথে আহত ব্যক্তির মৃত্যু ঘটে।

নিহত সাহেব আলী ওই গ্রামের মৃত ইসমাঈল হোসেনের ছেলে। এ হামলায় আরও বেশ কয়েকজন আহত হয়েছেন।

এদিকে সাহেব আলীর মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে ঘটনারদিন রাতে প্রতিপক্ষের বেশ কয়েকটি বাড়ি-ঘরে ভাংচুর ও অগ্নিসংযোগ করে বিক্ষুব্দ জনতা।

স্থানীয় কয়েকজন জানান- ঘটনারদিন দুপুরে ক্ষেতের আইলে মাটি ফেলাকে কেন্দ্র করে সাহেব আলীর পরিবারের লোকজনের সঙ্গে স্থানীয় বাবুল মিয়া গংরা বাকবিতন্ডার একপর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন। এসময় স্থানীয় লোকজনের হস্তক্ষেপে এ সংঘর্ষ থামানো হলেও প্রায় দু’ঘন্টা পর বাবুল মিয়ার নেতৃত্বে সাহেব আলীর বাড়িতে সশস্ত্র হামলা চালায়। এতে সাহেব আলীসহ আরও বেশ কয়েকজন গুরুতর আহত হন।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মাহমুদুল হাসান জানান- পরিস্থিতি নিয়ন্ত্রণে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এ হত্যাকান্ডের ঘটনায় এখনো অভিযোগ দায়ের করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

 

টিএমবি/এইচ

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdjobs@gmail.com ঠিকানায়।

More articles

সর্বশেষ

x  Powerful Protection for WordPress, from Shield Security
This Site Is Protected By
Shield Security