তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি:

গাইবান্ধার গোবিন্দগঞ্জে নবজাতককে শ্বাসরোধে হত্যার দায়ে কল্পনা রানী বর্মণ (৪০) নামের এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (২৩ জুন) দুপুরে গোবিন্দগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. বুলবুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

কল্পনা রানী বর্মণ উপজেলার দরবস্ত হিন্দুপাড়া গ্রামের দেবেন্দ্র নাথের স্ত্রী। তিনি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

পুলিশ জানায়, বুধবার দিনগত রাতের যে কোনো সময় কল্পনা রানী সবার অগোচরে নবজাতকটি প্রসব করে। কিছুক্ষণ পর শিশুটির নাকে আঙ্গুল দিয়ে শ্বাসরোধে হত্যা করেন তিনি। পরে ওই নবজাতকের মরদেহ গুম করার জন্য দরবস্ত হিন্দুপাড়া গ্রামের মনোরঞ্জন রায়ের বাঁশ বাগানে ফেলে দেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই প্রলয় কুমার বর্মা জানান, প্রায় ২০ বছর আগে ওই গ্রামের মৃত রামতনু চন্দ্র বর্মণের ছেলে দেবেন্দ্র নাথ বর্মণের সঙ্গে তার বিয়ে হয়। তাদের সংসারে কনক চন্দ্র বর্মণ (২০) ও কনিকা রানী (১৮) নামে দুই সন্তান রয়েছে। আট বছর আগে দেবেন্দ্র নাথ বর্মণ স্ত্রীর আচার-আচরণে সন্দেহ পোষণ করেন। বিষয়টি তিনি শাশুড়িকে জানালে কোনো ব্যবস্থা না নেওয়ায় দেবেন্দ্র নাথ নিজের বাড়ি ছেড়ে গোবিন্দগঞ্জ পৌরসভার বোয়ালিয়া এলাকায় আলাদাভাবে বসবাস করেন।

পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম বলেন, নবজাতকের মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়। অভিযুক্তকে গ্রেফতার করে আদলতে সোপর্দ করা হলে কল্পনা রানী ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।

Share.
Leave A Reply

Exit mobile version